টরেন্ট থেকে ‘উরি’ ডাউনলোডের আগে সাবধান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০৬ এএম, ১৮ জানুয়ারি ২০১৯

শুধু যুদ্ধের গল্প নয়, সঙ্গে প্রযুক্তি ও সেনা জওয়ানদের জীবনের গল্পও রয়েছে। সব মিলিয়েই দর্শকদের মন জয় করেছে ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। রাতের অন্ধকারে পাক অধিকৃত কাশ্মীরের ‘জঙ্গি ঘাঁটি’ ধ্বংস করে উরি হামলার বদলা নিয়েছিলেন ভারতীয় জওয়ানরা। সেই সার্জিক্যাল স্ট্রাইককে কুর্নিশ জানাতে প্রেক্ষাগৃহে ভিড় বাড়িয়েছেন দর্শকরা।

হলে দর্শকদের ভিড় বাড়লেও ছিল পাইরেসির আতঙ্ক! তবে তা সামলাতেও সেই সার্জিক্যাল স্ট্রাইকেই ভরসা রেখেছেন ‘উরি’র নির্মাতারা। বেশ সফলও হয়েছেন তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির কিছু দৃশ্য। শুরু থেকে দেখলে ভিকি কৌশল-ইয়ামি গৌতম অভিনীত ছবির পাইরেসি কপি বলেই মনে হবে। তবে আদতে তা নয়।

ভিডিওটি পাইরেসি ফাইলের মতো শুরু হলেও নকল ছবি ডাউনলোড করা ব্যক্তিদের উপরও একপ্রকার ‘সার্জিক্যাল স্ট্রাইক’। প্রায় ৮ জিবি সাইজের ফাইল টরেন্টের মতো পাইরেটেড সাইটে আপলোড করেছেন ‘উরি’র নির্মাতারাই। যা ডাউনলোড করলে প্রথমে ছবি শুরু হবে। তবে কিছু সময় পর পাইরেটেড ছবি ব্যবহার করা নিয়ে সতর্ক করতে দেখা যাবে ভিকি-ইয়ামিদের।

‘উরি’ নির্মাতাদের এই পদক্ষেপ মন জয় করছে নেটিজেনদের। ‘পাইরেসির উপর সার্জিক্যাল স্ট্রাইকে’র প্রশংসা নজরে পড়ছে সোশ্যাল মিডিয়াতেও।

উইটিভি প্রযোজিত, আদিত্য ধর পরিচালিত ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাই ‘ ২০১৬ সালে পাক অধিকৃত কাশ্মীরে ‘জঙ্গি ঘাঁটি’র উপর ভারতীয় সেনার সার্জিক্যাল স্ট্রাইক অবলম্বনে নির্মাণ করা হয়েছে।

আরএস/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :