মা হচ্ছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯

বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন গত ডিসেম্বরে। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই গুঞ্জন ছড়িয়েছে প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেই অনুষ্ঠান থেকে তোলা এই নায়িকার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে।

অনুষ্ঠানে নাকি এই অভিনেত্রীর বেবি বাম্প বোঝা যাচ্ছিল। প্রিয়াঙ্কা এখন মা হওয়ার প্রথম ধাপে রয়েছেন বলে মন্তব্য করছেন অনেকেই। এদিকে ইজন্ট ইট রোমান্টিক সিনেমার বিশেষ প্রদর্শনীতে এসে প্রিয়াঙ্কা বলেন,‘আমি ও নিক দুজনই জানি এক সময় আমরা মা-বাবা হবো। আমরা এ বিষয় নিয়ে খুব বেশি চিন্তিত নই। আমি নিশ্চিত, এটি স্বাভাবিক নিয়মেই হবে।’

হলিউডে প্রিয়াঙ্কার তৃতীয় সিনেমা ইজন্ট ইট রোমান্টিক। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় হাজির হয়েছেন তিনি। এতে আরো অভিনয় করেছেন-রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডেভিন।

সিনেমাটিতে একজন আর্কিটেক্টের ভূমিকায় অভিনয় করেছেন রেবেল উইলসন। একজন সুদর্শন ক্লাইন্টের ভূমিকায় অভিনয় করেছেন লিয়াম হেমসওয়ার্থ। সিনেমাটি পরিচালনা করেছেন স্ট্রাউস-স্কুলসন।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]