নিজের বায়োপিক বানাবেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩১ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯

‘মণিকর্ণিকা-দ্য কুইন অব ঝাঁসি’র পর দ্বিতীয় ছবি পরিচালনা করতে যাচ্ছেন কঙ্গনা রানাওয়াত। আর তার পরিচালিত দ্বিতীয় ছবিটি তার নিজের জীবন নিয়েই। ছবিটির নাম এখনও ঠিক হয়নি তবে ইতোমধ্যে এর চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দিয়েছেন মণিকর্ণিকার চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র।

কঙ্গনা বলছেন, ‘প্রায় ১২-১৩ সপ্তাহ আগে জীবনী লেখার জন্য আমায় খুব করে ধরেছিলেন বিজয়েন্দ্র। সত্যি বলতে প্রথম দিকে এই নিয়ে ভাবতে গেলেও বেশ নার্ভাস বোধ করছিলাম। কিন্তু পরের দিকে জোর পেয়ে গিয়েছি। কারণ ওর (বিজয়েন্দ্র) প্রতি, ওর কাজের প্রতি আমার সম্পূর্ণ বিশ্বাস রয়েছে। তাই আমরা আজ অনেকটা এগিয়ে গিয়েছি।’

কঙ্গনার জীবনী ঘিরে ইতোমধ্যেই বলিউডে শুরু হয়ে গেছে শোরগোল। কারণ কঙ্গনা মানেই এক বিতর্কিত চরিত্র, প্রতিবাদী মুখ। নানা সময়, নানা ঘটনায় সংবাদের শিরোনামে এসেছেন তিনি। কখনও প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চোলির সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে, কখনও হৃতিক রোশনের সঙ্গে জম্পেশ প্রেম কাহিনী নিয়ে। আবার কখনও ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্থার বিরুদ্ধে, স্বজনপোষণের বিরুদ্ধে মুখ খুলে।

কখনও আবার অভিযোগ তুলেছেন ‘মণিকর্ণিকা’-র প্রচারে বলিউডের অন্য নায়ক-নায়িকারা তার পাশে না দাঁড়িয়ে, তার বিরুদ্ধে দল পাকাচ্ছেন।

ফলে স্বভাবতই প্রশ্ন উঠছে, কঙ্গনার চোখে ‘ভিলেন’ এই সমস্ত চরিত্রদেরও কি দেখতে পাওয়া যাবে তার জীবনীভিত্তিক ছবিতে?

এমন প্রশ্নের উত্তর একেবারেই এড়িয়ে যাননি তিনি। কঙ্গনা এর উত্তরে বলেছেন, প্রথম কথা আমার যেটা বলার, আমি কিন্তু নিজের ঢাক পেটাতে মোটেই এই ছবি করছি না। আমি দেখাতে চাইছি একটি পাহাড়ি মেয়ের কথা। বলিউডে এসে যার কোনো ‘গডফাদার’ না থাকা সত্ত্বেও, শুধুমাত্র সততা, প্রতিভা আর পরিশ্রম দিয়ে তার সাফল্যের সিঁড়িতে পৌঁছানোর গল্প। তবে সেই গল্পে নিশ্চয়ই অন্য চরিত্রদেরও দেখতে পাওয়া যাবে। তবে আমি কোনো ‘কালো’ চরিত্র দেখাবো না। কারও নাম করব না।

এনএফ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :