দক্ষিণী সিনেমার এই নায়িকা নাকি ভারতের অন্যতম সেরা পেসারের...

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

মাদ্রাজ কাফে। এই ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেন এই তরুণী। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। শুধু বলিউড নয়, দক্ষিণ ভারতীয় ছবির জগতে রীতিমতো পরিচিত নাম রাশি খন্না। এই মেয়েটির সঙ্গে ভারতীয় দলের এক ক্রিকেটারের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন বহুদিনের।

বিনোদন জগতে প্রবেশ মডেলিংয়ের মাধ্যমে। এরপর বেশ কিছু বিজ্ঞাপনী ছবিতে কাজ করেছেন রাশি। সেখানেই নাকি আলাপ ভারতীয় ওই তারকা ক্রিকেটারের সঙ্গে। বেশ কয়েকটি সুপারহিট দক্ষিণী ছবিতে কাজ করেছেন রাশি। কাজ করেছেন জুনিয়র এনটিআরের সঙ্গেও।

Rakhi-2

দক্ষিণ ভারতীয় ছবির জগতে তার প্রথম সিনেমাটিই ছিল সুপারহিট। মাদ্রাজ কাফেতেও তার অভিনয় প্রশংসা পেয়েছিল সমালোচকদের। রাশি সবচেয়ে ভালবাসেন গান গাইতে আর বেড়াতে যেতে। রাশি নিয়মিত যোগাভ্যাস ও শরীরচর্চাও করেন।

অত্যন্ত মেধাবী এই ছাত্রী দিল্লির লেডি শ্রীরাম কলেজ থেকে পড়াশোনা করেছেন স্নাতক স্তরের। নিজেকে শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, মাধুরী দীক্ষিতের ফ্যান বলে পরিচয় দেন রাশি। তার সম্পত্তির পরিমাণ প্রায় ৪১ কোটি।

Rakhi-4

পার্টিতে যেতে খুব একটা ভালবাসেন না। কেউ আবার বলেন, বিজ্ঞাপনের কাজে নয়, একটা পার্টিতেই নাকি এই ক্রিকেটারের সঙ্গে তার পরিচয়। তারা ডেটিং করছেন এমনটাই শোনা গিয়েছিল। বলিপাড়ার একটি সূত্র জানিয়েছে, ভারতীয় দলের তারকা ক্রিকেটার যশপ্রীত বুমরার সঙ্গে তার বিশেষ বন্ধুত্ব রয়েছে।

যদিও রাশি সম্পূর্ণ অস্বীকার করেছেন এই খবর। বলেছেন, খবরের কাগজে আর টিভি-তেই বুমরার খেলার কথা জেনেছেন তিনি। তার সঙ্গে বন্ধুত্ব তো দূরে থাক, আলাপ পর্যন্ত নেই ভারতীয় দলের এই ক্রিকেটারের।

সূত্র: আনন্দবাজার

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]