যে কারণে টিকে আছে কাজল-অজয়ের সংসার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

দাম্পত্য জীবনের ২০ বছর পার করে দিয়েছেন অজয়-কাজল জুটি। গেল ২৪ ফেব্রুয়ারি ছিল তাদের বিবাহ বার্ষিকী। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন তারা। এর পর থেকে ভালো-মন্দে, সুখে-দুঃখে এক ছাদের নিচে কাটিয়ে দিয়েছেন এত্তগুলো বছর। তাদের ঘর আলো করেছে দুই সন্তান মেয়ে নাইসা ও ছেলে যুগ।

মিডিয়াতে যখন সংসার ভাঙার হিড়িক। প্রতি বছরের সালতামামিতে যখন উঠে আসে সুপাস্টারদের ঘর ভাঙ্গার গল্প। তখন তারা এক মনে বুনে গেছেন ভালোবাসার গল্প। তাদের এই সুখী দাম্পত্যের রহস্য সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা তথা প্রযোজক অজয় দেবগন।

অজয় বলেন, ‘আমাদের দাম্পত্যের সবচেয়ে ভালো বিষয় হল, আমরা যেটা যে নয়, সেটা কখনওই একে অপরের কাছে জাহির করার চেষ্টা করিনি। সম্পর্কে আমরা দুজনেই দুজনকে স্পেস দেওয়ার চেষ্টা করেছি সবসময়। যখন ওর নিজের মতো করে সময় কাটানোর দরকার পড়েছে তখন আমি ওকে দিয়েছি।

আবার যখন আমার নিজের মতো সময় কাটানোর প্রয়োজন হয়েছে তখন কাজল আমায় কখনও বিরক্ত করেনি। অনেক সময় এমনও ঘটেছে, আমরা দুজনেই একই ঘরে রয়েছে, ও ওর মতো করে কাজ করছে, আর আমি আমার, দুজনে হয়ত কথাও বলিনি, অসুবিধা হয়নি কখনও।

আবার একসঙ্গেও সময় কাটিয়েছি। একসঙ্গে সেই সমস্ত মানুষগুলির সঙ্গেই থাকা যায়, যারা বিচক্ষণ। আর এই কারণে আমরা এতো বছর একসঙ্গে রয়েছি। সম্পর্কে একে অপরকে স্পেস না দিলে কখনওই একসঙ্গে থাকতে পারবেন না।’

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]