কেন সিনেমা থেকে দূরে সরে গেলেন শাহরুখ?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০৬ পিএম, ২৫ জুন ২০১৯

বছরের পর বছর বলিউডে রাজত্ব করে আসছেন শাহরুখ খান। একের পর এক সিনেমা উপহার দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। সেই কিংখানের হাতে নাকি এখন কোনোই সিনেমা নেই। অবিশ্বাস্য মনে হওয়ার কোন কারন নেই। শাহরুখ খান নিজেই জানালেন এই খবর।

গত বছর বক্স অফিসে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর গুঞ্জন শোনা গিয়েছিল রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহান সে আচ্ছা’র কাজ শুরু করবেন শাহরুখ খান। পরে আবার শোনা যায়, তিনি সঞ্জয়লীলা বানসালির সাথে সাক্ষাৎ করেছেন কবি সাহির লুধিয়ানভির জীবনীভিত্তিক সিনেমার জন্য। তবে শাহরুখ উড়িয়ে দিলেন এই সব গুজব। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ খান জানান, পরিবারকে সময় দিতেই তিনি আপাতত কোন সিনেমা হাতে নিচ্ছেন না।

শাহরুখ খান বলেন, ‘আমার হাতে এই মুহূর্তে কোনও ছবি নেই। আমি কোনও ছবিতে কাজ করছি না। সাধারণত যেটা হয়, একটা ছবির কাজ যখন শেষের মুখে, তখনই পরের ছবির কাজ শুরু হয়ে যায় ও তার পরে তিন-চার মাসের ধাক্কা। কিন্তু এখন আমার আর সেটা করতে ইচ্ছে করছে না। আমার একটু বিরতি নিতে ইচ্ছে করছে। একটু সিনেমা দেখা, গল্প শোনা আর বই পড়া এই সবের মধ্যে থাকতে চাই।’

শাহরুখ খান এখন প্রযোজনা কাজে নিজেকে বেশি ব্যস্ত রাখছেন। নেটফ্লিক্সের জন্য তিনি ‘বার্ড অব ব্লাড’ তৈরি করছেন। এছাড়াও তিনি ডিজনির ‘দ্য লায়ন কিং’ ডাবিং কাজে কণ্ঠ দিতে যাচ্ছেন বলেও খবর রয়েছে।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]