নতুন বাড়ির সন্ধানে প্রিয়াঙ্কা-নিক, বাজেট ১৬৮ কোটি টাকা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩১ এএম, ০৮ আগস্ট ২০১৯

নতুন করে সংসার সাজাতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। তাইতো যা কিছু পুরনো তার সবই ছাড়ছেন। খুঁজছেন নতুন বাড়ি। তবে বাড়িটা অবশ্যই লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলে হতে হবে, যেখানে হলিউডের বহু তারকার বাস।

বাড়ির জন্য বাজেটও কম করেননি তারা। নতুন বাড়ির জন্য প্রিয়াঙ্কা-নিক ২০ মিলিয়ন ডলার বাজেট করেছেন। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ১৬৮ কোটি টাকা। ইতোমধ্যেই তারা বেভারলি হিলের পুরনো বাড়ি বাড়ি বিক্রি করে প্রায় ৪৬ কোটি টাকা জোগাড় করে ফেলেছেন।

সম্প্রতি বেশ আয়োজন করে প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন পালতি হলো। এ উপলক্ষে মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপিত হয়। সেই উদযাপনে তার মা মধু চোপড়া ও বোন পরিণীতি চোপড়া যোগ দিয়েছিলেন। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন।

স্ত্রীর জন্মদিন উপলক্ষে জমকালো পার্টি দিয়েছিলেন গায়ক-গীতিকার নিক জোনাস। পাঁচ স্তরের লালরঙা জন্মদিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে অন্তর্জালে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও বড় হয়ে গেছে!

এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]