মা হতে ইচ্ছে করলেই বিয়ে করবেন তাপসী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৪ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯

ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম সুন্দরী অভিনেত্রী তাপসী পান্নু তার ক্যারিয়ার নিয়ে দুরন্ত গতিতে এগিয়ে চলছেন। ‘পিঙ্ক’, ‘বেবি’, ‘মিশন মঙ্গল’ মতো একের পর এক জনপ্রিয় সিনেমায় দেখা মিলেছেন তার। দীর্ঘ দিন ধরেই অভিনয় করে বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি।

সিনেমায় অভিনয় করে যেমন আলোচনায় থাকে তেমনি সোশ্যাল মিডিয়াতেও সব সময় সরব থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয় বিয়ে নিয়ে তার ভাবনার কথা। এই প্রশ্নের উত্তর দিয়ে নতুন করে আলোচনায় তাপসী পান্নু।

তাকে প্রশ্ন করা হয়, বিয়ে করছেন কবে? এই প্রশ্নের উত্তরে তাপসী বলেন, ‘ আমি বিয়ে তখনই করব, যখন আমার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাত পরিবারে ছোট কারও প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে বসবো।’

তাপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে তার বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনও পর্যন্ত বলিউডের কোনও সিনেমায় দেখা যায়নি। তবে তপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে একেবারে প্রস্তুত, তা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বোঝা যায়।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]