মোদিকে জাহান্নামি বলায় পাকিস্তানি গায়িকার দুই বছরের জেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জাহান্নামে মরার অভিশাপ দিয়েছেন পাকিস্তানি এক গায়িকা। সেই অভিযোগে তাকে দুই বছরের জেল দেয়া হয়েছে। পাকিস্তানের সেই খ্যাতনামা পপ গায়িকা এবং টেলিভিশনের সঞ্চালিকার নাম রবি পীরজাদা।

সাপ-কুমির সঙ্গে নিয়ে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছিলেন, ‘তার এই প্রিয় বন্ধুরা নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার জন্য অধীর আগ্রহে বসে আছে। মোদি যেন জাহান্নামে যান।’

সেই রবি পিরজাদাই এখন ঘোর বিপাকে। মোটা টাকার জরিমানা সহ দুই বছরের জেল হয়েছে তার। কাশ্মীর ইস্যু নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে এই শাস্তির মুখে পড়লেন গায়িকা।

গায়িকার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। ৫০ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা গিয়েছিল, রবির হাতে রয়েছে একটি সাপ, সামনে আরও একটি সাপ এবং রয়েছে একটি কুমির।

সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছিল সেই ভিডিও। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো শেয়ার করে রবি পিরজাদা লিখেছিলেন, ‘মোদীর বিরুদ্ধে একটা কাশ্মিরী মেয়ে তৈরি করছি। তবে আর যাই হোক ওই লোকটাকে জাহান্নামে যেতেই হবে। আর তার মতো বাকি লোকগুলোকেও যেতে হবে জাহান্নামে!’

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com