ছেলের জন্য অভিনয় করতে পারলেন না অমিতাভ: ফারাহ খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ১৭ জানুয়ারি ২০২২

বলিউডের জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে ‘ওম শান্তি ওম’ একটি। সিনেমায় অভিনয় করেছিলেন রোমান্টিক কিং শাহরুখ খান। এ সিনেমার মধ্য দিয়েই অভিষেক ঘটে বর্তমানের জনপ্রিয় বলিউড ডিভা দীপিকা পাড়ুকোনের।

সিনেমার অন্যতম আকর্ষণ ছিল ‘দিওয়াঙ্গি দিওয়াঙ্গি’ গানটি। এবার পরিচালক, কোরিওগ্রাফার ফারাহ খান ‘ওম শান্তি ওম’ থেকে তার ‘দিওয়াঙ্গি দিওয়াঙ্গি’ গান সম্পর্কে আকর্ষণীয় এবং অজানা তথ্য প্রকাশ করেছেন।

এসআরকে-এর ‘দিওয়াঙ্গি দিওয়াঙ্গি’ গানটিতে অনেক তারকার বিশেষ উপস্থিতিতে উপস্থিত ছিলেন। ফারাহ বিগ বি এবং অন্য তারকাদের কাছে গানটির অংশ হওয়ার জন্য যোগাযোগ করেছিলেন। কিন্তু তাদের মধ্যে কেউ কেউ বিশেষ উপস্থিতিতে আসতে পারেননি।

সম্প্রতি কপিল শার্মার শোতে হাজির হয়েছিলেন ফারাহ। যেখানে তিনি জানান মেগাস্টার অমিতাভ বচ্চনের গানটিতে অভিনয় করার কথা ছিল। কিন্তু একই মাসে বিয়ের তারিখ ছিল তার ছেলে অভিষেক বচ্চনের। ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে। তাই তিনি অভিনয় করতে পারেননি।

ফারাহ বলেন, 'রাভিনা ট্যান্ডন গানটি করতে পারেননি কারণ তিনি গর্ভবতী ছিলেন। অন্যদিকে প্রবীণ অভিনেতা দেব আনন্দ এই বলে অস্বীকার করেছিলেন, 'আমি অতিথি চরিত্রে অভিনয় করি না'। এদিকে সায়রা বানু এবং দিলীপ কুমাররের গানটির অংশ হওয়ার কথা ছিল। এসআরকে প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে তাদের বোর্ডে আনবেন, কিন্তু শেষ পর্যন্ত শারীরিক অসুস্থতার জন্য এটি কার্যকর হয়নি।'

পরিচালক আরও জানান, গানটি অনেক বড় আয়োজনে শুটিং করা হয়েছে। প্রতিদিন পাঁচজন তারকার শুটিং হতো। প্রত্যেকের জন্য দুইঘন্টা সময় বরাদ্দ ছিল।

মজার ছলে ফারাহ বলেন, ‘সেটাই হয়তো প্রথমবার ছিল যখন শাহরুখ ভোরবেলা শুটিং স্পটে আসতেন। কারণ তিনি প্রযোজক, অভিনেতা এবং হোস্ট ছিলেন এ সিনেমার। এসময় কপিল শর্মা শোতে সবাই হেসে উঠেন।

এসআরকে-এর গানে সালমান খান, ধর্মেন্দ্র, জিতেন্দ্র, প্রিয়াঙ্কা চোপড়া, রেখা, রানি মুখার্জি এবং কাজলসহ মোট ৩১ জন বলিউড তারকা উপস্থিত ছিলেন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]