জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী পুনম কৌর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

ভারতীয় তারকাদের অনেককেই বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। সম্প্রতি কয়েজন তারকা রোগের সঙ্গে যুদ্ধ করে পৃথিবীর মায়া ছেড়ে ওপারে পাড়িও জমিয়েছেন। এখন যেসব তারকা জটিল রোগে ভুগছেন তাদের তালিকায় রয়েছেন সামান্থা রুথ প্রভু মায়োসাইটিস রোগে আক্রান্ত। অন্যদিকে বরুণ ধাওয়ান ভেস্টিবিউলার হাইপোফাংশন রোগে আক্রান্ত।

কয়েক সপ্তাহ আগে ঐন্দ্রিলা শর্মা ক্যানসারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করেন। এবার শোনা যাচ্ছে অভিনেত্রী পুনম কৌর জটিল রোগে আক্রান্ত।

তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পুনম কৌর ফাইব্রোমায়ালজিয়ায় ভুগছেন। পেশি এবং হাড়ের যন্ত্রণা ও অসাড়তাই এর প্রধান উপসর্গ। ‘হিন্দুস্তান টাইমস’-এ প্রকাশিত খবরে এ তথ্য জানা গেছে।

অন্যদিকে ইনস্টাগ্রামে নিজেই পুনম সে কথা জানিয়েছেন। ছবি দিয়ে তিনি লেখেন, ‘অনেক পরিকল্পনা ছিল, কিন্তু আপাতত বিশ্রামে থাকতে হচ্ছে।’

 
 
 
View this post on Instagram

A post shared by Poonam kaur (@puunamkhaur)

এই রোগে পেশি, হাড়ের যন্ত্রণা হয়। তার সঙ্গে ক্লান্তি, ঘুম ঘুম ভাব, স্মৃতি এবং মেজাজের সমস্যা দেখা দেয়।

পুনম কৌর কয়েকদিনের জন্য ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। সম্প্রতি তিনি পিঠের ব্যথায় ভুগছিলেন বলে কেরালায় গিয়েছিলেন। সেখানে আয়ুর্বেদিক চিকিৎসা করান। জানা গেছে, প্রায় দু’বছর ধরে শরীরে প্রচণ্ড ব্যথা হচ্ছিল তার।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।