বাংলাদেশি নির্মাতা সঞ্জয় সমাদ্দারের ছবিতে জিতের বিপরীতে সুস্মিতা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ০২ ডিসেম্বর ২০২২

বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমাদ্দার। নিজের কাজ দিয়ে প্রশংসিত হয়েছেন দুই বাংলায়। এবার তিনি টালিউড সুপারস্টার জিতকে নিয়ে কাজ করবেন। সিনেমার নাম ‘মানুষ’। আজ শুক্রবার (২ ডিসেম্বর) কেক কেটে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির যাত্রা শুরু হয় কলকাতায়। যাত্রার সূচনালগ্নেই দুই নায়িকার এক নায়িকাকে সামনে নিয়ে আসেন জিৎ। তিনি সুস্মিতা চ্যাটার্জি।

এই অভিনেত্রী টালিউডের প্রসেনজিৎ থেকে দেব, সোহম হয়ে জিতের মতো তাবড় অভিনেতাদের প্রায় সকলের সঙ্গেই অভিনয় করেছেন তিনি।
ওই আয়োজনে জিৎ সুস্মিতা ও পরিচালক সঞ্জয় সমদ্দার উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন ‘মানুষ’-এর সঙ্গে যারা সম্পৃক্ত থাকবেন তাদের অনেকেই।

শুক্রবার কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে সঞ্জয় বলেন, ‘ছবিটিতে দুইজন নায়িকা থাকছেন। একজন কলকাতার বেশ পরিচিত মুখ সুস্মিতা চ্যাটার্জি। অন্যজনের নাম শিগগির প্রকাশ করা হবে।’ পরিস্থিতির কারণে মানুষের বদলে যাওয়ার গল্প নিয়ে ‘মানুষ’। এর প্রধান ভূমিকায় জিতই অভিনয় করবেন। জিৎ ছাড়াও গোপাল মান্দানি এবং অমিত জুমরানি ছবিটি প্রযোজনা করবেন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।