পুনম পান্ডের মৃত্যুর খবরও কি প্রচারের কৌশল!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৪

আজ (২ ফেব্রুয়ারি) সকালে বলিউড অভিনেত্রী পুনম পান্ডে মৃত্যুর খবর শুনে ভক্তরা থমকে যান। তবে এখনো অনেকে বিশ্বাস করতে পারছেন না এ কথা।

জরায়ুতে ক্যানসারের কারণে তার মৃত্যু হয়েছে- এমনটাই দাবি করেছেন অভিনেত্রীর সহকারী। এরপরও তার মৃত্যু নিয়ে ধোঁয়াসা কাটছে না। এর পেছনের কারণও হচ্ছেন পুনম নিজে।

আরও পড়ুন: যেসব কারণে বিতর্কের শীর্ষে ছিলেন পুনম পান্ডে

পুনম নিজের ১০ বছরের কর্মজীবনে অসংখ্যবার বিতর্কে জড়িয়েছেন। বার বার বলেছেন, ‘প্রচারের আলো চাই না।’ কিন্তু তারপরেই এমন কাণ্ড ঘটিয়েছেন যে লোকের নজরে পড়তে বাধ্য হয়েছেন।

কখনো নিজের গোসলের ভিডিও প্রকাশ্যে এনেছেন। কখনো আবার হাজতবাস করেছেন, কখনো আবার প্রকাশ্যে নগ্ন হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।

প্রচারে থাকতে গেলে যা যা করতে হয়, তা তিনি করেছেন। এর জন্য নিজেই ব্যাখ্যা দিয়েছিলেন এক সময়। ভারতের উত্তরপ্রদেশের কানপুরের মেয়ে পুনম। শোনা যাচ্ছে, সেখানেই তার মৃত্যু হয়েছে। কানপুরেই শেষকৃত্য হবে তার। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন পুনম। তার বলিউডে অভিষেক হয় ২০১৩ সালে ‘নশা’ সিনেমার মাধ্যমে।

আরও পড়ুন: বলিউড অভিনেত্রী পুনম পান্ডে মারা গেছেন

তবে পুনম সিনেমায় তেমন সাফল্য লাভ করতে পারেননি। তিনি ধীরে ধীরে নীল সিনেমার জগতে নিজের যোগাযোগ বৃদ্ধি করেন। পুনম পাণ্ডে এবং বিতর্ক যেন একে অন্যের পরিপূরক। তিনি নিজেও সব সময় বিতর্কে থাকতে পছন্দ করতেন। জানা গেছে, এ নিয়ে তার বাবা-মা-পরিবার তাকে নিয়ে সন্তুষ্ট ছিলেন না।

এ প্রসঙ্গে পুনমের ভাষ্য, ‘যেভাবে নিজের ভাবমূর্তি আমি তুলে ধরেছি সেটা আমার বাবা-মা একেবারে পছন্দ করেন না। আমার আদব-কায়দা দেখে তারা বিস্মিত হন, কিন্তু আমার হাতে কিছু নেই। আমি মানুষটাই এমন।’

অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবরে আলোচিত হচ্ছে তার বিভিন্ন সময়ে দেওয়া সাক্ষাৎকারের সমালোচিত অংশ। পুনমের ভক্তরা, এখনো আশা করেছেন, হয়তো শুক্রবার সকাল থেকে যা ঘটেছে, এটাও অভিনেত্রীর প্রচারে থাকারই কৌশল!

তবে এরই মধ্যে পুনমের সহকারী সরাসরি এ খবর সঠিক বলে জানিয়েছেন। তবে কেউ কেউ আবার এমনটিও বলছেন- আসল খবর জানতে হলে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।