রামমন্দির দর্শনে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

বলিউড শাহনেশাহ অমিতাভ বচ্চন ভারতের অযোধ্যার রামমন্দিরে পা রাখলেন আজ (৯ ফেব্রুয়ারি)। এরপর মন্দিরের রামলালা দর্শন করলেন শক্তিমান এ অভিনেতা।

রামমন্দির উদ্বোধনের দিনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অমিতাভ। তারপরে এ প্রথম আলাদাভাবে মন্দির দর্শনে এলেন তিনি। গত ২২ জানুয়ারি উদ্বোধন হয়েছে রামমন্দির। এরপর নতুন মাস পড়তেই রামলালার টানে ছুটে এলেন শাহেন শাহ।

পিটিআইয়ের একটি ভিডিওতে দেখা যাচ্ছে, কড়া নিরাপত্তার বেষ্টনীতে মন্দিরে ঢুকছেন অমিতাভ বচ্চন। মন্দিরের চারপাশে যেমন নিরাপত্তার বেষ্টনী রয়েছে, তেমনি বিগ বির চারপাশেও সদা ব্যস্ত নিরাপত্তারক্ষীরা।

রামমন্দির চত্বরে এভাবেই ঢুকলেন অমিতাভ বচ্চন। রামলালার থেকে আশীর্বাদ নিতে এসেছেন এ অভিনেতা। ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রাডিশনাল পোশাকে সেজেছেন অমিতাভ। পরনে সাদা পাজামা, পাঞ্জাবি এবং গায়ে গেরুয়া কোট। রামলালার সামনে হাত জোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এ অভিনেতাকে।

একটি সূত্রে জানা গেছে, উত্তরপ্রদেশেই একটি প্রথম সারির গয়নার ব্র্যান্ডের শোরুম উদ্বোধনে এসেছিলেন অমিতাভ বচ্চন আর সেই কাজ সেরে সোজা তিনি রামমন্দিরে চলে যান।

অমিতাভের জোড় হাতে রামলালাকে প্রণাম করার ছবি এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এর আগে রামমন্দির উদ্বোধনের দিন অনেক আমন্ত্রিত অভিনেতা-অভিনেত্রী, ক্রীড়াতারকাদের সঙ্গে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চনও।

নিজের সোশ্যাল মিডিয়ায় রামমন্দিরের সামনে ছবি তুলে সেই ছবি পোস্টও করেছিলেন অমিতাভ, ক্যাপশনে লিখেছিলেন, ‘বোলো সিয়াপতি রামচন্দ্র কি জয়!’

শুধু তা-ই নয়, সেদিন নিজের ব্লগে অমিতাভ লিখেছিলেন, ‘ঐশ্বরিক মহিমায় ভরা একটি দিন। অযোধ্যার প্রাণ প্রতিষ্ঠা উৎসবের পর ফিরে এলাম। ঐ ঐশ্বর্য, ঐ উৎসবের আয়োজন, ঐ বিশ্বাস রামজন্মভূমির মাটিতে গড়া মন্দিরের দেয়ালে দেয়ালে খোদিত হয়ে আছে। এর বেশি আর কিছু বলার ক্ষমতা নেই আমার। বিশ্বাসের কাছে কোনো বর্ণনাই কার্যকর নয়।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।