শুটিংয়ে আহত ভিকি কৌশল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৮ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

বলিউড অভিনেতা ভিকি কৌশল অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। তিনি হাতে আঘাত পেয়েছেন। ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’র এক সংবাদে জানা গেছে, তার নতুন সিনেমা ‘ছবা’র শুটিং চলছিল। সেখানেই মারামারি দৃশ্যের শুটিংয়ের সময় আহত হয়েছেন এ অভিনেতা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভিকির এ ভিডিও প্রকাশ্যে এসেছে।

এ ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁ হাতে প্লাস্টার বাঁধা অবস্থায় গাড়ি থেকে নামছেন ভিকি। ফটোগ্রাফারদের দিকে একবার ডান হাত তুলে বাড়ির ভিতরে চলে গেলেন ভিকি। সেই ভিডিও দেখে চিন্তিত হয়ে পড়েছেন তার ভক্তরা। আরও একটি তবে সূত্রে জানা গেছে, ভিকির এ আঘাত তেমন গুরুতর নয়। আপাতত কয়েক দিনের জন্য শুটিং থেকে বিরতি নিয়েছেন এ অভিনতো। সুস্থ হয়ে কিছু দিনের মধ্যেই তিনি শুটিংয়ে ফিরবেন।

নির্মাতা লক্ষণ উতরেকরের পরিচালনায় ‘ছবা’তে ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। আশুতোষ রানা এবং অক্ষয় খান্নাও এ সিনেমায় দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন।

অভিনেতা ভিকি কৌশরের দুর্ঘটনার খবর জানার পর অনুরাগীদের তার দ্রুত সুস্থতা কামনা করছেন। সোশ্যাল মিডিয়ায় সবাই তার জন্য শুভ কামনা জানিয়েছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।