যে কারণে ক্রাচ ব্যবহার করছেন হৃতিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

হৃতিক রোশন অভিনীত সিনেমা ‘ফাইটার’ ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে। এতে বিমানসেনা অফিসারের চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে।

‘ফাইটার’ সিনেমার মাধ্যমে ভারতে প্রথমবার চলচ্চিত্রের পর্দায় দর্শকরা দেখল ‘অ্যারিয়াল অ্যাকশন’। এ সিনেমার জন্য গত দুবছর ভীষণ পরিশ্রম করেছেন হৃতিক। শরীরকে একটি নির্দিষ্ট আকার দিতে ঘণ্টার পর ঘণ্টা জিমে কাটিয়েছেন।

পাশাপাশি খাওয়া-দাওয়া একেবারে নিয়ন্ত্রণে নিয়ে আসেন। সিনেমা মুক্তি পর থেকে সেভাবে আর ক্যামেরার সামেন দেখা যায়নি তাকে। বুধবার নিজের ছবি দিলেন অভিনেতা। সেখানেই দেখা যাচ্ছে, ক্রাচের সাহায্যে ভর দিয়ে হাঁটছেন। হৃদিকের এ ছবি দেখে ভক্তরা ভাবছেন তিনি বড় কোনো দুর্ঘটনায় পড়েছেন কিনা!

এলোমেলো চুল, গাল ভর্তি দাঁড়ি, পরনে হাফ প্যান্ট। দুহাতে ক্রাচ। দিন কয়েক আগেই অভিনেতার পেশিতে টান লাগে, কিছুটা আঘাত পান তিনি। যার ফলে চলতে ফিরতে অসুবিধা হয়। হাঁটতেও পারছেন না সেভাবে। তবে তারকা বলেই ক্রাচ ব্যবহার করবেন না, তেমনটা নয়। বরং সুস্থ হয়ে উঠতেই ক্রাচ ব্যবহার করছেন।

হৃতিক তার এ কঠিন সময়ে জানান, পুরুষেরা অনেক সময় শক্ত দেখাতে গিয়ে নিজের স্বাস্থ্যের কথা ভাবেন না। উদাহরণ হিসেবে নিজের দাদু ও বাবার কথাও উল্লেখ করেন। এ বিষয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও দিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

হৃতিক তার পোস্টে লেখেন, ‘জানি না, আপনাদের কতজনের ঠিক হুইলচেয়ারে বসে বা ক্রাচ নিয়ে হাঁটার অভিজ্ঞতা রয়েছে। আমি আমার ঠাকুরদাকে দেখেছি। শারীরিক কষ্ট রয়েছে। তবু হুইলচেয়ারে বসবেন না। কারণ, তাতে তার দুর্বলতা ফুটে উঠবে।’

তিনি আরও লেখেন, ‘আমার বাবাকেও দেখেছি, একরকম জেদ করতে। তবে, আসলে শক্তি সেটাই যেটা তোমাকে সহজ হতে শেখায় অন্য কোনো দুশ্চিন্তা ছাড়া। সারাক্ষণ পুরুষ মানেই কঠিন— এই ছবির বিপরীতে গিয়ে ভাবলে নিজেদের কষ্টই লাঘব হয়।’

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।