মা হলেন ইয়ামি গৌতম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২০ মে ২০২৪

শোবিজে বেশ কয়েকদিন ধরে মন খারাপের সংবাদ শোনা যাচ্ছিল। এর মাঝে আজ (২০ মে) একটি আনন্দ সংবাদ পাওয়া গেছে। সেই সংবাদটি হচ্ছে- মা হলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম।

জানা গেছে, ইয়ামি ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। অক্ষয় তৃতীয়ার দিনই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ার মাধ্যমে সুখবর জানালেন আজ (২০ মে)। ছেলের নাম বেদাবিদ রেখেছেন ইয়ামি ও তার স্বামী আদিত্য ধর।

আরও পড়ুন:
হৃত্বিকের নায়িকা এবার ইয়ামি গৌতম

‘আর্টিকল-৩৭০’ সিনেমার প্রচারের সময়ই ইয়ামির মা হতে হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসে। বেবি বাম্প নিয়েই সিনেমার প্রচার সম্পন্ন করেন অভিনেত্রী। পাশে ছিলেন নির্মাতা স্বামী।

 
 
 
View this post on Instagram

A post shared by Aditya Dhar (@adityadharfilms)

আজ (২০ মে) সোশ্যাল মিডিয়ায় মহাদেবের কোলে ছোট্ট শিশুর ছবি শেয়ার করে সূর্য হাসপাতালের দুই চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ দেন ইয়ামি। এরপরই লেখেন, ‘বাবা-মা হিসেবে নতুন এ যাত্রায় আমরা আমাদের ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আমাদের আশা ও বিশ্বাস, পরিবারের পাশাপাশি ও এই সুন্দর দেশেরও (ভারতের) গর্ব হয়ে উঠবে।’

আয়ুশমান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনর’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের পথচলা শুরু করেন ইয়ামি। তারপর একাধিক হিন্দি, তামিল, তেলেগু সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১৫ সালে ‘সনম রে’ সিনেমার শুট চলাকালে অভিনেতা পুলকিত সম্রাটের প্রেমে পড়েন ইয়ামি। ২০১৮ সালে দুজনের ব্রেকআপ হয়। ২০১৯ সালে মুক্তি পায় ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। আদিত্য ধর পরিচালিত এ সিনেমায় জাসমিনের চরিত্রে অভিনয় করেন ইয়ামি।

শোনা যায়, ‘উরি’র সেটেই আদিত্য আর ইয়ামির প্রেম শুরু হয়। হিমাচল প্রদেশের মেয়ে ইয়ামি। ২০২১ সালে সেখানেই ছিমছামভাবে বিয়ে সারেন। এবার পরিচালক-নায়িকার নতুন সফর শুরু। সুখবর প্রকাশ্যে আসতে না আসতেই শুভেচ্ছার পালা শুরু হয়েছে। ভক্তদের পাশাপাশি তারকারাও নবজাতককে আশীর্বাদ ও শুভকামনা জানাচ্ছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।