গোপনে ক্যামেরা বন্দি হলেন ক্যাটরিনা-ভিকি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ৩০ মে ২০২৪

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লন্ডনে বসে ঘোরাফেরার ভিডিও। এটি দেখে সবার মাঝে আলোচনা শুরু হয়- ক্যাটরিনা কাইফ নাকি গর্ভবতী!

তবে তা নিয়ে ভিকি ও ক্যাট মুখ না খুললেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা দম্পতির আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে লন্ডনের রাস্তায় হাঁটতে গিয়ে গোপন ক্যামেরায় বন্দি হয়েছে তারা।

বিষয়টি এবার কিছুটা খুলেই বলা যাক। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা গেছে, লন্ডনের একটি রাস্তায়, রাস্তা পারাপার করছেন দুজনে।

 
 
 
View this post on Instagram

A post shared by(@vickey_katrina__07)

হঠাৎই ক্যাটরিনার চোখে পড়ল, অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোনের সাহায্যে তাদের রেকর্ড করছেন। এ ঘটনা নজরে পড়তেই ক্যাট রীতিমতো থমকে গেলেন। হাত ধরে টেনে নিলেন ভিকি কৌশলকে। এ ভিডিও নিয়েই এখন তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যমে।

বলিউড তারকা ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তাদের দুজনার রসায়ন নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে ব্যাপক কৌতূহল দেখে গেছে। পরে সম্পর্কের কথা স্বীকার করে ভিকি-ক্যাট। ২০২১ সালের ডিসেম্বরে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার মতো সময় পাননি কাজের ব্যস্ততার কারণে।

ভিকি কৌশল ‘ছাওয়া’ সিনেমার শুটিং সম্প্রতি সম্পন্ন করেছেন। এর ফলে কিছুটা অবসর পেয়েছিন ভিকি, তাই ক্যাটরিনাকে নিয়ে লন্ডন ভ্রমণে গেছেন। সেখানে বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারা।

ক্যাটরিনা এমন ওভারকোট পরেছিলেন যাতে তার শরীর প্রায় ঢেকে যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তার গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নিয়েছেন।

ক্যাটরিনা ও ভিকির এ ভিডিও দেখেই নেটিজেনদের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে গর্ভবতী। দীপিকার চেয়ে আগে গর্ভধারণ করেছেন ক্যাটরিনার- এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায় মন্তেব্যে।

এর আগেও ক্যাটরিনার গর্ভবতী হওয়ার গুঞ্জন উঠেছে। এবার প্রিয় নায়িকা আসলে গর্ভবতী হন এবং মাতৃত্বের স্বাদগ্রহণ করুন এমনটাই ভক্ত-অনুরাগীরা প্রত্যাশা করছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।