সংসার ভাঙনের গুঞ্জন উড়িয়ে দিলেন নিলয়


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৬

শোবিজের আলোচিত জুটি নিলয়-শখ। ক্যারিয়ারের শুরু থেকে তারা নিজ নিজ কাজের চেয়েও বেশি পরিচিতি পেয়েছেন দুজনার লুকোচুরি প্রেমের মাধ্যমে। কোনো সময় নিলয়-শখ দুজন দুজনার প্রেমে ডুব দিয়েছেন আবার কোনো সময় একে অন্যের বিরুদ্ধে কাদা ছুঁড়েছেন, নানা অভিযোগ করেছেন!

সেসময় তারা দুজন একে অপরের ছায়াও মাড়াতেন না। সেটা ২০১২ সালের শেষ দিকের কথা। তার কিছুদিন পর আবারো তাদের সম্পর্কে বরফ গলতে শুরু করে। দুজনার প্রেম জমে ওঠে।

এরপর সব গুঞ্জনের অবসান ঘটিয়ে চলতি বছরের ৭ জানুয়ারি হঠাৎ করেই বিয়ে করে ফেলেন নিলয়-শখ। বিয়েতে তাদের দেনমোহর নির্ধারিত ছিল ১০ লাখ টাকা। তারপর শখ তার পুরান ঢাকার বাসা ছেড়ে মিডিয়ায় নিয়মিত কাজ করবেন বলে নিলয়ের সঙ্গে উত্তরায় বাসা ভাড়া নিয়েছিলেন। কিন্তু বিয়ের বছর না যেতেই নতুন করে শোবিজে গুঞ্জনের ডালপালা মেলেছে। চাউর হয়েছে নিলয়-শখের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরেছে!

বিশ্বস্ত একটি সূত্র জানায়, বিয়ের আগে নিলয়ের পরিবারের কাছ থেকে শখ যেমনটা সমর্থন আশা করেছিলেন এখন তেমনটা পাচ্ছেন না। সে কারণে শখ কিছুটা মর্মাহত! যদিও তিনি নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। কিন্তু নিলয়ের মায়ের সঙ্গে কোনো কিছুতে বনিবনা হচ্ছে না শখের। পান থেকে চুন খসলেই নাকি শখকে অকথ্য ভাষায় গালাগাল করছেন নিলয়ের মা। এমনকি কয়েকবার শখকে শারীরিকভাবে লাঞ্ছিত করারও চেষ্টা করেছেন তার শাশুড়ি! এসব কিছুর পরেও নির্বিকার নিলয়। মায়ের মুখের ওপর কোনো কিছুই বলতে পারছেন না। তবে নিলয়ের প্রতি কোনো অভিযোগ নেই শখের।

তবে এসব খবরের সত্যতা নিশ্চিত করতে শখের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি। তারপর নিলয়ের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি পুরো বিষয়টি অস্বীকার করে গুঞ্জন বলে উড়িয়ে দেন।

নিলয় বলেন, ‘শখের সঙ্গে আমার এবং আমার পরিবারের কোনো সদস্যের বিন্দু পরিমাণ ঝামেলা হয়নি। তবে সংসার করতে গেলে যদি টুকটাক মনোমানিল্য হয় সেটা এড়িয়ে যাওয়াই ভালো।’

এছাড়া নিলয় দাবি করেন, ‘তার মা বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন। তাহলে শখের সঙ্গে কীভাবে রেষারেষি হবে? নিলয়ের মতে, তাদের সংসার ভাঙনের খবরটি পুরোপুরি গুঞ্জন।’ 

এদিকে বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া এমন খবরের সত্যতা পাওয়া গেল সম্প্রতি ঈদ উপলক্ষে নির্মিত একটি নাটকের শুটিং সেটে। গেল সপ্তাহে নাটকটির শুটিং হয় উত্তরার ‘আপন ঘর’ শুটিং হাউজে। সেখানে শুটিং সেটে উপস্থিত একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, শুটিং স্পটে উপস্থিত ছিলেন মীর সাব্বিরসহ ইউনিটের আরো অনেকে। তাদের সামনে শখের শাশুড়ির কথা উঠতেই শখ কান্নায় ভেঙে পড়েন এবং তার প্রতি শাশুড়ির বাজে ব্যবহারের কথা অকপটে স্বীকার করেন শখ। এমনকি কাঁদতে কাঁদতে শখ নাকি এও বলেন, ‘নিলয়ের সঙ্গে আমার বোধহয় আর বেশি দিন ঘর করা হবে না!’

এনই/এইচএন/এবিএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com