সোয়াইন ফ্লুতে আক্রান্ত সোনম


প্রকাশিত: ০২:৩০ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

শুটিংয়ের মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন বলিউডি অভিনেত্রী সোনম কাপুর। এরপর তার রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে সোয়াইন ফ্লু ধরা পড়ে। ২৯ বছরের এই বলিউডি অভিনেত্রী ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির শুটিংয়ের কাজ করছিলেন।

হাসপাতালের ডাক্তাররা আগে জানিয়েছিলেন, ইনফ্লুয়েঞ্জার লক্ষণ দেখা গিয়েছে তার শরীরে। হাসপাতালের মেডিকেল ডিরেক্টর কমল পারিখ  বলেছিলেন, তিনি সর্দি-কাশিতে ভুগছেন। সামান্য জ্বর আছে। গলা ব্যাথা হচ্ছে। স্লোয়াইন ফ্লু টেস্ট করতে একগুচ্ছ পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট আসার অপেক্ষা করা হচ্ছে। পরে রিপোর্ট এলে দেখা যায়, তিনি সোয়াইন ফ্লু-তে আক্রান্ত।

রাজকোটের জেলা আধিকারিক মনীষা চন্দ্র জানিয়েছেন, সম্ভবত মুম্বাইয়ে তার ফিজিকাল ট্রেনারের থেকেই সোয়াইন ফ্লু-র জীবাণু সোনমের শরীরে সংক্রামিত হয়েছে। এখানে আসার পর থেকেই সোয়াইন ফ্লুর লক্ষণ দেখা যায় তার মধ্যে।

সোনমের চিকিৎসক ডা. চিরাগ মাতরাভাদিয়া জানিয়েছেন, সোনমকে পৃথক কেবিনে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তার মা সুনীতা আজই রাজকোটে এসেছেন। তিনি আগামীকালই সোনমকে মুম্বাইয়ে ফিরিয়ে নিয়ে যেতে পারেন।

হাসপাতালের মেডিকেল ডিরেক্টর কমল পারিখ জানিয়েছিলেন, কয়েকদিন আগে সোনম রাজকোটে আসেন কাশি, সামান্য জ্বর নিয়েই। চিকিতৎসার জন্য মুম্বাইয়ে ফিরেও গিয়েছিলেন। গত মাসেও সোনম শ্বাসকষ্টের সংক্রমণের সমস্যা নিয়ে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আরএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :