হঠাৎ ঢাকায় শাবানা আজমি


প্রকাশিত: ১১:৫২ এএম, ০৫ ডিসেম্বর ২০১৬

উপমহাদেশের প্রখ্যাত অভিনেত্রী শাবানা আজমি। অভিনয় দিয়ে তিনি জয় করেছেন কোটি দর্শকের মন। বলিউডে পেয়েছেন পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে অভিনয় নিয়মিত নন তিনি। সমাজকল্যাণমূলক কাজেই তার সময় কেটে যায়।

ভারতীয় এ জনপ্রিয় তারকা বাংলাদেশের চলচ্চিত্রেও অভিনয় করেছেন। নারগিস আক্তার পরিচালিত ‘মেঘলা আকাশ’ চলচ্চিত্রে তিনি অভিনয় করেন। সেই সূত্রে ঢাকায় এসেছিলেন তিনি। দীর্ঘদিন পর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে অংশ নিতে আবারো ঢাকায় পা রেখেছেন তিনি।

জানা গেছে, শাবানা আজমি ব্র্যাক ইন্টারন্যাশনালের গভর্নিং বডির মেম্বার। সেই সুবাদে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ১১তম সমাবর্তনে বক্তৃতা দিয়েছেন তিনি।

আজ (সোমবার) দুপুরে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার একটি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে শাবানা বক্তব্য রাখেন। সেখানে সদ্য গ্র্যাজুয়েট হওয়া শিক্ষর্থীদের সামনে নিজের জীবনের নানা কথা তুরে ধরেন। অনুষ্ঠানে তার বাবা বিখ্যাত ভারতীয় কবি কাইফি আজমির কবিতাও শোনান।

এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]