প্রতিবন্ধীদের সঙ্গে সুজানার ঈদ উদযাপন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৯ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ০১:০৩ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৭
প্রতিবন্ধীদের সঙ্গে সুজানার ঈদ উদযাপন

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর অভিনয়ের বাইরে মানবসেবামূলক কাজে নিয়োজিত দীর্ঘদিন ধরেই। তিনি অনেকদিন যাবত প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়ে নানা উপায়ে নিজের সামর্থ্যের অনুপাতে তাদের সহায়তা করে যাচ্ছেন। তার এই মহৎ কাজকে স্বাগত জানিয়েছেন অনেকেই।

প্রতি শুক্রবার নিয়ম মাফিক উত্তরার ৯ নম্বর সেক্টরে চেশার হোমে প্রতিবন্ধী আবাসন কেন্দ্রে গিয়ে প্রতিবন্ধীদের সঙ্গে সময় কাটান এ তারকা। এবারের ঈদেও প্রতিবন্ধীদের নিয়ে ঈদ উদযাপন দেখা গেল এ তারকাকে। তাদের জন্য কোরবানি দিয়েছেন সুজানা। কোরবানির মাংস প্রতিবন্ধী মাঝেই ভাগ করে দিয়েছেন। তাদের সঙ্গে ঈদের পুরো দিনটিই কাটিয়েছেন উত্তরায় প্রতিবন্ধীদের আশ্রমে।

এ প্রসঙ্গে সুজানা বলেন, অনেক দিন ধরেই এদের সঙ্গে আমার সম্পর্ক। তাদের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করি। এবারের ঈদও তাদের সঙ্গেই কাটালাম। এ অন্যরকম অনুভূতি। তাই আশা করবো আমাদের সমাজের যারা বিত্তবান তারা যেন এ ধরনের কাজে এগিয়ে আসেন। এ কাজে মানসিক অনেক প্রশান্তি পাওয়া যায়।

সুজানে আরো জানান, এবার ঈদে তিনি মাত্র দুটি নাটকের কাজ করেছেন। একটি অপূর্বর সঙ্গে উড়নচণ্ডী, আরেকটি ইরফান সাজ্জাদের সঙ্গে শ্যাডো অব লাভ।

এনই/জেআইএম