অভিনয়ে ফিরলেন তিথি কবির, আগ্রহ চলচ্চিত্রে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৫ এএম, ২৪ নভেম্বর ২০১৭

একবছর পর আবারো অভিনয়ে ফিরেছেন মডেল অভিনেত্রী তিথি কবির। আজ শুক্রবার থেকে তিনি 'মেঘে ঢাকা শহর' নামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন। বিয়ের পর ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত ছিলেন তিথি। যার কারণে তিনি অভিনয় থেকে দূরে ছিলেন।

তবে এখন থেকে আবারো অভিনয়ে সরব হবেন তিনি। তিথি অভিনীত '৪২০' ধারাবাহিক নাটকটি বৈশাখী টিভিতে প্রচারিত হচ্ছে। এরই মধ্যে আরো কিছু নাটকে অভিনয়ের ব্যাপারে কথা চলছে বলে জাগো নিউজকে জানান তিনি। তিথি বলেন, শুধু অভিনয় নয়, আমি নাচের মেয়ে। এখন থেকে নিয়মিত নাচ করবো। ২২ ডিসেম্বর লাইভ টেকনোলজিসের আয়োজনে মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীদের আমন্ত্রণে পারফর্ম করবো। সঙ্গে থাকবেন জেমস ছাড়াও দেশের জনপ্রিয় কয়েকজন তারকা।

এছাড়া থার্টিফাস্ট নাইট উপলক্ষে ভারতের উড়িষ্যায় একটি শো তে অংশ নেয়ার কথা রয়েছে তিথির। তবে নাটক, নাচ ছাপিয়ে তিথি কবির নিয়মিত অভিনয় করতে চান চলচ্চিত্রে। তিনি বললেন, এখন কত ভালো ভালো ছবি নির্মাণ হচ্ছে। সবাই আবার হল গিয়ে ছবি দেখছে। আমার মনে হচ্ছে এখনই সময় চলচ্চিত্রে অভিনয় করার সময় এখনই। ভালো গল্প, চরিত্রের ছবি গলে অবশ্যই কাজ করবো। আমি নাচের মেয়ে তাই চলচ্চিত্রে নিজেকে মানিয়ে নেয়া আমার জন্য বেশি কঠিন হবে বলে মনে করিনা।

সর্বশেষ শাকিব খান অভিনীত শুটার ছবির আইটেম গানে নেচেছিলেন তিথি। এরপর তিনি একাধিক দেশীয় ও যৌথ প্রযোজনার ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বলে জানান। তবে সেসময় ছবিতে ইচ্ছে থাকলেও কাজ করা হয়ে ওঠেনি তার। তিথি বলেন, ব্যক্তিগত জীবনে মনোযোগ ছিল তাই সেসময় ওসব ছবিতে কাজ করতে পারিনি। তবে আমি এখন প্রস্তুত, নিয়মিত চলচ্চিত্রে কাজ করতে চাই।

একগাল হাসি দিয়ে তিথি বললেন, আগের চেয়ে ওজন কিছু বেড়ে গেছে। তবে এটা কোনো সমস্যা নয়, কদিনের মধ্যে ঠিক হয়ে যাবে। আমি এখন থেকে বেশি বেশি কাজ করবো। মিডিয়ায় আমার পজিশন হয়েছিল আবারো সেটা ফিরিয়ে আনতে চাই।

এনটিভির একটি নাচের অনুষ্ঠানের মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু করেন তিথি কবির। শুরুতে নাচ করলেও ২০১৩ সালে নাম লেখান ছোট পর্দায়। একসঙ্গে মডেলিংও করেছেন। তখন বেশ কিছু দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্মে অভিনয় করে আলোচনা এসেছিলেন তিথি কবির।

এনই/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]