রেডিও টুডে’তে শুরু হচ্ছে বৈচিত্রময় তিন অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫১ এএম, ২৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৯:২০ এএম, ২৯ নভেম্বর ২০১৭
রেডিও টুডে’তে শুরু হচ্ছে বৈচিত্রময় তিন অনুষ্ঠান

দেশের প্রথম বেসরকারি এফএম ৮৯.৬, রেডি টুডে শ্রোতাদের পছন্দের কথা বিবেচনায় রেখে বৈচিত্রময় তিনটি অনুষ্ঠান করতে যাচ্ছে। যার মধ্যে একটি এরমধ্যে অন-এয়ার হচ্ছে। শো তিনটি হলো, সাবা’স কনফেশন বক্স, মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন এবং ফোক এন্ড ফিউশন উইথ শফি মণ্ডল।

সোহানা সাবা’র উপস্থাপনায় প্রতি শুক্রবার রাত ১২টায় প্রচারিত হবে ‘সাবা’স কনফেশন বক্স। মানব জীবনের বিশেষ করে ইয়াং জেনারেশনের জীবনের টানাপোড়নে এবং মন খুলে নিজেকে মেলে ধরার একটা জায়গা হলো এই ‘কনফেশন বক্স। আগামী ১ ডিসেম্বর শুক্রবার রাত ১২টায় শুরু হচ্ছে ‘সাবা’স কনফেশন বক্স।

মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন, মুভি নিয়ে নিয়ে বিশেষ করে দেশীয় সিনেমার প্রচার এবং প্রসাররে কথা বিবেচনায় রেখেই প্রথমবাররে মতো এই অনুষ্ঠান পরিকল্পনা করেছে রেডিও টুডে। প্রতি শুক্রবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দুই ঘণ্টার এই অনুষ্ঠানটির উপস্থাপক মুভি বাজার খ্যাত উপস্থাপক সৈকত সালাহউদ্দিন। ইতোমধ্যে অনুষ্ঠানটির প্রচার শুরু হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ফোক এন্ড ফিউশন উইথ শফি মণ্ডল, ডিসেম্বরের দ্বিতীয় রবিবার অর্থাৎ আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হবে। এটা একটি পাক্ষিক শো। প্রতি মাসের দ্বিতীয় ও চতুর্থ রবিবার রাত ১২টা থেকে রাত ২টা পর্যন্ত অনুষ্ঠানটি চলবে লাইভ। যেখানে একজন কণ্ঠশিল্পী শফি মণ্ডলের সঙ্গে ৩/৪টা ফোক গানে পারফর্ম করবনে।

এ উপলক্ষে রেডিও টুডে’তে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় গতকাল (মঙ্গলবার) বিকেলে। যেখান থেকে নতুন তিনটি অনুষ্ঠানের ঘোষণা দেয়া হয়। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সোহানা সাবা, সৈকত সালাউদ্দিন, শফি মণ্ডল, রেডিও টুডের হেড অব প্রোগ্রাম জহিরুল ইসলাম টুটুল ছাড়াও অনেকে।

এনই/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com