বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মিতুর নায়ক অপূর্ব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৭
বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মিতুর নায়ক অপূর্ব

‘মিস ওয়ার্ল্ড’ বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় ‘প্রথম রানার আপ’ হয়ে আলোচনায় আসেন ফাতেমা তুজ জাহারা মিতু। এরপর থেকে তার কাছে অনেক ধরনের কাজের প্রস্তাব আসছে। কিন্তু মিতু বেছে বেছে কাজ করছেন।

ধারাবাহিকতায় তিনি এবার কাজ করলেন একটি খণ্ড নাটকে। এটি তার ক্যারিয়ারের প্রথম নাটক। আর প্রথমবারই তিনি বিপরীতে পেয়েছেন ছোট পর্দার সুপারস্টার অপুর্বকে।

এই নাটকের নাম ‘কোন আলো লাগলো চোখে’। আবু জাহেদের গল্প ভাবনায়, রুম্মান রশীদ খানের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা তপু খান। গেল ৩ ও ৪ ডিসেম্বর নাটকের শুটিং শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে মিতু জাগো নিউজকে বলেন, ‘গল্প দেখা যাবে, আমি স্বাবলম্বী এবং আত্মবিশ্বাসী একজন মেয়ে। পেশায় ব্যবসায়ী। ক্যারিয়ার নিয়ে সবসময় সিরিয়াস, বিয়ে নিয়ে কখনো ভাবনা থাকেনা। একদিন অপূর্ব ভাইয়ের মা আমাকে এবং আরো দুজন সহকর্মী বাসায় আমন্ত্রণ জানান তার ছেলের বিয়ে জন্য। কিন্তু আমরা কেউই জানিনা কেন আমাদের ডাক হয়েছে। আমাদের তিনজনের ভেতর থেকেই অপূর্ব ভাইয়ের মা একজন পছন্দ করেন। এর পরের গল্পটা অন্যরকম। সেটি দর্শকদের দেখার জন্য অপেক্ষা করতে হবে।

মিতু বলেন, ‘শুটিংয়ের আগে মেকআপ নেয়ার সময় অপূর্ব ভাই তার প্রথম সময়ের গল্প শুনিয়েছিলেন। এতে করে তার সঙ্গে মিশতে সুবিধা হয়েছে। যার জন্য কাজটিও ভালো ভাবে করতে পেরেছি।’

অপূর্ব-মিতু ছাড়াও অভিনয় করেছেন ডলি জহুর, নাদিয়া, কাজল সুবর্ণ,আজাদ, ফিরোজ প্রমুখ।

নির্মাতা তপু খান বলেন, ভিন্নধরনের একটি গল্পে নির্মিত হয়েছে কোন আলো লাগলো চোখে। যেখানে কর্মজীবন ও মা-ছেলের বন্ডিংটাও তুলে ধরা হয়েছে। বর্তমানে নাটকটি রয়েছে সম্পাদনার টেবিলে। শিগগির একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com