চৌদ্দ বছর পর পাঞ্জাবি পরলেন এই অভিনেতা!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

মনে আছে তাকে! বিটিভিতে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘রূপনগর’ এ হেলালের প্রধান সহযোগী চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। তিনি রফিকুল্লাহ সেলিম। মঞ্চ নাটক এবং টিভির নিয়মিত এ অভিনেতা অল্প কিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

অভিনয়ের পাশাপাশি তিনি টিভি নাটক, টেলিফিল্ম ইত্যাদির নির্দেশনা দিয়েছেন। এবার খবর প্রচার বিমুখ এ মানুষটিকে নিয়ে। তিনি চৌদ্দ বছর পর পাঞ্জাবি পরেছেন বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন! পাঞ্জাবি এখন আর শুধু ধর্মীয় পোশাক নয়, এটি নিত্যদিনের ফ্যাশনেও যুক্ত হয়েছে। অনেকেই এ পোশাকে কমফোর্ট ফিল করেন। আর রফিকুল্লাহ সেলিম কী না ১৪ বছর কাটিয়ে দিলেন কোনো পাঞ্জাবি পরা ছাড়াই। বিষয় কী?

জবাবে অবশ্য যা বললেন এ অভিনেতা তাতে তাকে বেশ রোমান্টিক বলেই মনে হলো। জাগো নিউজকে তিনি বলেন, ‘আমার স্ত্রী নিজের হাতে পাঞ্জাবি বানিয়ে আমাকে উপহার দিয়েছিল ১৪ বছর আগে। এতো বছর পরে এটা পরে অনেক কিছুই মনে পরছে। সেটাই মজার ছলে বলেছি।’

বর্তমান সময়ে কী কাজ করছেন জানতে চাইলে সেলিম জানালেন, ‘আমার মন ভালো নেই শিনোমের একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলাম কিছু দিন আগে চ্যানেল আইয়ের জন্য। আপাতত কিছুটা বিরতি। টুকটাক পরিচালনা-অভিনয় করছি।’

মঞ্চেও বেশ সরব ছিলেন এ অভিনেতা। এখনও মঞ্চে অভিনয় করেন। সম্প্রতি ঢাকা নান্দনিকের একটি নাটক নির্দেশনা দিয়েছেন। নাটকটির নাম ‘নড়বড়ে বউ’। এই নাটকে তিনি অভিনয়ও করেছেন। আগামী ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় বাংলা একাডেমির উম্মুক্ত মঞ্চে এই নাটকটি নিয়ে হাজির হবেন তিনি।

এমএবি/এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :