শাকিব-মিম ও নূর জাহানে জমে উঠার অপেক্ষায় ঢালিউড

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৩:৫৭ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
শাকিব-মিম ও নূর জাহানে জমে উঠার অপেক্ষায় ঢালিউড

গেল তিন সপ্তাহ ছবি খরায় ভুগেছে ঢাকাই ইন্ডাস্ট্রি। কোনো ছবিই মুক্তি পায়নি। গেল সপ্তাহে মুক্তি পায় জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’। ছবিটি আশানুরুপ দর্শক টানতে পারেনি হলে।

তবে চলতি সপ্তাহে জমজমাট আভাস মিলছে সিনেমার বাজারে। আগামীকাল শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বড় বাজেটের দুটি ছবি। এর একটি ঢালিউড সেরা শাকিব খানের ‘আমি নেতা হবো’, অন্যটি যৌথ প্রযোজনার ‘নূর জাহান’।

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিতে শাকিবের নায়িকা বিদ্যা সিনহা মিম। প্রায় আট বছর পর তারা রুপালি পর্দায় জুটি হয়ে আসছেন। ছবিটি প্রায় শতাধিক হলে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন এর প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

রাজনীতি, রোমান্স আর মারপিটের এই ছবিটিতে শাকিব-মিম ছাড়াও দেখা যাবে জনপ্রিয় জুটি মৌসুমী-ওমর সানিকে। ছবিটিকে ঘিরে এরইমধ্যে দর্শকের মধ্যে আগ্রহ লক্ষ করা গেছে। ধারণা করা হচ্ছে, বছরের ব্যবসা সফল সিনেমার তালিকায় নাম উঠাবে ‘আমি নেতা হবো।’

পাশাপাশি স্টার সিনেপ্লেক্স, বলাকাসহ দেশের ৩০টির মতো হলে মুক্তি পাচ্ছে ‘নূর জাহান’। এতে অভিনয় করেছেন বাংলাদেশের পূজা চেরি। তার বিপরীতে রয়েছেন কলকাতার আদ্রিত। এই ছবির মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে পূজার। এটি পরিচালনা করেছেন বাংলাদেশের আব্দুল আজিজ ও কলকাতার অভিমন্যু। বাংলাদেশ থেকে এর প্রযোজনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতা থেকে আছে রাজ চক্রবর্তীর প্রযোজনা প্রতিষ্ঠান। এখানে বাংলাদেশের পাশাপাশি কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পীদের উপস্থিতি পাবেন দর্শক।

এখন দেখার অপেক্ষা, এই ছবি দুটো আশা-প্রত্যাশার সমুদ্রে কুল খুঁজে পায় কী না।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com