ফেব্রুয়ারির শেষ দিন থেকে শুরু ‘সাত ভাই চম্পা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

প্রাচীন বঙ্গের পৌরাণিক রূপকথার ছোঁয়ায়, দেশের ঐহিত্যকে ধারণ করে অঙ্গ, বঙ্গ ও কলিঙ্গের গল্প নিয়ে নির্মিত হয়েছে মেগা টেলিভিশন সিরিজ ‘সাত ভাই চম্পা’। যেটি সম্পূর্ণ দেশীয় আঙ্গিনে ও বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলীদের নিয়ে নির্মাণ করা হয়েছে। এই মেগা সিরিজটি নিবেদন করেছে ‘ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল’, পরিচালনা করেছেন রিপন নাগ। এক বছরের বেশি সময় ধরে শুটিং শেষে ‘সাত ভাই চম্পা’ এবার প্রচারে আসছে চ্যানেল আই এর পর্দায়।

এই মেগা টিভি সিরিজ নিয়ে আগামী ২৩ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৮টায় ৫২ মিনিটের বিশেষ পর্ব প্রচারিত হবে চ্যানেল আই তে। একই চ্যানেলে ৩০০ পর্বের ধারাবাহিকটি নিয়মিত প্রচারিত হবে ২৮ ফেব্রুয়ারি থেকে প্রতি সপ্তাহে বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার রাত আটটায়। মেগা টিভি সিরিজ ‘সাত ভাই চম্পা’ পরিচালনা করছেন রিপন নাগ। গল্প তৈরি করেছেন রিপন নাগ ও নাজাকাত খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজাকাত খান ও ইমতিয়াজ সজীব, প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

পোশাক পরিকল্পনা করছেন নোশীন রহমান, শিল্প নির্দেশনা দিচ্ছেন চয়ন কুমার দাস, রূপসজ্জার দায়িত্ব রয়েছেন কাইয়ুম মেহেদি। সিরিজের শিরোনাম গান তৈরি করেছে চিরকুট। আজকের প্রিমিয়ার শেষে নির্মাতা রিপন নাগ বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে সম্পূর্ণ দেশীয় আঙ্গিকে নির্মাণ করা হচ্ছে ‘সাত ভাই চম্পা’। সেট, পোশাক, মেকআপ, ক্যামেরা এবং ভিএফএক্স থেকে শুরু করে সবকিছুতেই থাকছে চমক।

সাত ভাই চম্পার প্রধান চরিত্রগুলোতে অভিনয় করছেন অমিত সিনহা, শানারেই দেবী শানু, দীপা, চৈতি, বৃষ্টি, ঝুমুর, নওশাবা, সুব্রত, মাজহারুল ইসলাম, আহমেদ শরীফ, সাহির আমান চৌধুরী, নাদির খান, হুমায়ূন সাধু প্রমুখ। সাত ভাই চম্পার রেডিও পার্টনার রেডিও ভূমি (৯২.৮), প্রিন্ট মিডিয়া পার্টনার আনন্দ আলো ও সাপ্তাহিক, অনলাইন মিডিয়া পার্টনার চ্যানেল আই অনলাইন।

এই সিরিয়ালটির জমকালো এক প্রিমিয়ার অনুষ্ঠিত হয় রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে। এফডিসির দুই নম্বর ফ্লোরে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তা প্রধান শাইখ সিরাজ, ইমামি বাংলাদেশ লিমিটেডের সহকারী জেনারেল ম্যানেজার (মার্কেটিং) হাসান মাহমুদসহ অনেকেই।

এমএবি/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]