শ্রীদেবীর মৃত্যুর আভাস পেয়েছিলেন অমিতাভ?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১১ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

বলিউডের সুপারস্টার শ্রীদেবী আর নেই। শনিবার রাত সাড়ে ১১টার দিকে দুবাইতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। শ্রীদেবীর মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর অমিতাভ বচ্চনের এক টুইট নিয়ে সাড়া পড়ে গেছে বলিউড দুনিয়ায়। শ্রীদেবীর মৃত্যুর কয়েক ঘণ্টা পরেই অমিতাভ টুইট করেন, ‘কেন জানি না, হঠাৎ করে অদ্ভুত অনুভূতি হচ্ছে।’ যখন অমিতাভ টুইটটি করেন তখনও শ্রীদেবীর মৃত্যুর খবরটি প্রকাশ হয়নি। শ্রীদেবীর পরিবার থেকেও কিছু জানানো হয়নি।

পরিবার থেকে শনিবার ভোরের দিকে শ্রীদেবীর মৃত্যুর খবর জানানো হয়। কিন্তু তার আগেই অমিতাভের পোস্ট দেখে সবাই হতবাক! তবে কী শ্রীদেবীর মৃত্যুর আভাস পেয়েছিলেন এই কিংবদন্তি অভিনেতা?

বলিউড সংশ্লিষ্ট বেশ কিছু গণমাধ্যমের সংবাদ, অমিতাভ টুইটটি করেন শনিবার দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে। আর পারিবারিক সূত্রমতে, শ্রীদেবী মারা যান শনিবার রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে। সেটি প্রকাশ হতে হতে অনেক সময় লেগে যায়। তবে কেমন করে দুবাইতে শ্রীদেবীর মৃত্যুর দুই ঘণ্টার মাথায় ভারতে বসে টুইটটি করেন অমিতাভ, মৃত্যুর খবরটি না জেনেই, এই ভেবে অবাক সবাই।

দীর্ঘ অভিনয় জীবনে অমিতাভের সঙ্গে জুটি বেঁধে ‘ইনকিলাব’, ‘আখেরি রাস্তা’ এবং ‘খুদা গাওয়ার’ মতো বেশ কিছু সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন শ্রীদেবী।

শ্রীদেবীর প্রকৃত নাম শ্রী আম্মা ইয়ানগার আয়াপান হলেও চলচ্চিত্র দুনিয়ায় শ্রীদেবী নামেই পরিচিতি পান তিনি। যদিও তাঁর অভিনয় জীবনের শুরুটা হয়েছিল শিশুশিল্পী হিসেবে। তামিল, তেলেগু, মালায়ালাম ছাড়াও বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে মুক্তি পায় শ্রীদেবী অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘মম’। ২০১৩ সালে পদ্মশ্রী পদকে ভূষিত হন এই অভিনেত্রী।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :