ব্যাচেলর ডটকমের হাফ সেঞ্চুরি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ০৩ মার্চ ২০১৮

হাস্যরসাত্মক গল্প নিয়ে এগিয়ে যাচেছ ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর ডটকম’। নাটকটির শুরু হয় একটি হোষ্টেলের সাতটি মেয়ের সাত রকম কাহিনী নিয়ে। একটি খুনের রহস্যও জড়িয়ে থাকে গল্পে। হাসি ও রহস্যের মধ্য দিয়ে এগিয়ে যাওয়া জীবন ঘনিষ্ট এই নাটকটি ৫০তম পর্বে পদার্পন করতে যাচ্ছে। রোববার একুশে টিভিতে রাত সাড়ে ৮টায় প্রচার হবে নাটকটির এই বিশেষ পর্ব।

নাটকটির রচনা ও পরিচালনা করেছেন ইফতেখার শুভ। আর এতে অভিনয় করছেন তৌসিফ,জোভান,সিদ্দীক,নাদিয়া নদী,আইরিন আফরোজ,জেসিয়া,ফারুক আহম্মেদ,বরদা মিঠু,আহম্মেদ রুবেল,কচি খন্দকার,শবনম পারভীন,জামিল আহম্মেদ,পীরজাদা হারুন,আমিন আজাদ,কাজী উজ্জল,জাহারা মিতু,সানজীদা তন্বী প্রমুখ।

জানা গেছে, ৫৩ পর্বে গল্প অসমাপ্ত অবস্হায় নাটকটির প্রচার শেষ হবে। এই প্রসঙ্গে নির্মতা ইফতেখার শুভ বলেন,‘একুশে টেলিভিশনের চলমান ৪ টা ধারাবাহিক নাটকের ই গল্প কেন অসমাপ্ত অবস্হায় শেষ হচ্ছে তা একুশে টিভি ম্যানেজমেন্ট ভাল বলতে পারবে। এর মধ্যে নাটকটি বেশ সাড়া ফেলেছিল। গল্পের অনেক রহস্যের জট থেকে গেল। অসমাপ্ত অবস্থায় একটা নাটকের প্রচার বন্ধ হওয়া আসলেই কষ্টকর।’

এমএবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।