বিনা কর্তনে মুক্তির অনুমতি পেল সাইমন-মাহির জান্নাত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২৭ মার্চ ২০১৮
বিনা কর্তনে মুক্তির অনুমতি পেল সাইমন-মাহির জান্নাত

চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের নতুন চলচ্চিত্র ‘জান্নাত’। এতে জুটি বেঁধে অভিনয় করছেন ‘পোড়ামন’ ছবির জুটি চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমাটি শুটিং শুরুর পর থেকেই রয়েছে আলোচনায়। হল মালিকরাও ছবিটি নিয়ে আগ্রহ প্রকাশ করছেন।

সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। গত রোববার সেন্সর বোর্ডে সেটি প্রদর্শিত হলে বেশ প্রশংসিত হয়। কোনো রক কাঁচি চালানো ছাড়াই ছবিটিকে মুক্তির অনুমতি দিয়েছে সেন্সর বোর্ড। এই তথ্য নিশ্চিত করলেন নির্মাতা মানিক নিজেই।

এ প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জাগো নিউজকে বলেন, ‘চমৎকার একটি গল্প নিয়ে ‘জান্নাত’ নির্মাণ করেছি। এতে সাইমন-মাহিকে নতুনভাবে পাবেন দর্শক। সিনেমাটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখার পর প্রশংসা করে এবং বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছেন। ছবিটি যতো দ্রুত সম্ভব সিনেমা হলে নিয়ে আসতে চাই।’

এদিকে বেশ লম্বা ছুটি কাটিয়ে কলকাতা থেকে গতকাল সোমবার (২৬ মার্চ) দেশে ফিরেছেন এই ছবির নায়ক সাইমন সাদিক। ‘জান্নাত’ ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পাওয়ায় তিনি বেশ উচ্ছ্বসিত। জানালেন, ‘ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছি। এখন পর্যন্ত ছবিটি নিয়ে ইতিবাচক মন্তব্যই শুনছি। প্রত্যাশা বেড়েছে। আশা করছি দর্শক ছবিটিকে পছন্দ করবেন। অনেক শ্রম দিয়েছি এই ছবির জন্য। এবার ফলাফলের অপেক্ষায়।’

সাইমন-মাহি ছাড়াও ‘জান্নাত’ ছবিতে অভিনয় করেছেন আলীরাজ, শিমুল খান ও মিশা সওদাগর। এর কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com