জুটি বাঁধলেন আমিন খান ও রেসি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১৭ মে ২০১৮
জুটি বাঁধলেন আমিন খান ও রেসি

ঢাকাই ছবির জনপ্রিয় মুখ অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসি। ডিপজল, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একসময় দর্শক মাতিয়েছেন তিনি। অনেকদিন ধরেই দেখা মিলছে না নতুন কোনো ছবিতে। স্বামী,সংসার, সন্তান এ তিন 'স'-তেই আবদ্ধ করে রেখেছেন নিজেকে। পর্দায় দেখা না মিললেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে নিয়মিতই দেখা মিলেছে তার।

তবে নতুন কোন সিনেমাতে না দেখা গেলেও কিছুদিন আগে তাকে দেখা গিয়েছিল টিভি উপস্থাপনায়। এবার প্রথমবারের মত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এ তারকা। এতে প্রথমবারের মত জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়ক আমিন খানের সাথে। আর এ স্বল্পদৈর্ঘ্য টি পরিচালনা করবেন নির্মাতা মনতাজুর রহমান আকবর। আগামীকাল শুক্রবার রাজধানীর উত্তরায় এ স্বল্পদৈর্ঘ্যটির শুটিং শুরু হবে বলে জানান চিত্রনায়িকা রেসি।

রেসি বলেন, ‘ইন্ডাস্ট্রিতে এখন সিনেমা নির্মাণ হচ্ছে না তেমন একটা। আর এখন সিনেমা করতে হলে অনেক ভেবে চিন্তে কাজ করতে হবে। গল্প ও চরিত্র একটু নতনত্ব না থাকলে গতানুগতিক ধারায় আর কাজ করতে চাই না। আকবর ভাইয়ের সাথে অনেকগুলো কাজ করেছি আমি। উনি আমাকে অনুরোধ করলো আমি যেন এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটাতে কাজ করি। আমি এখনো এটার কিছুই জানি না। প্রথমবার স্বল্পদৈর্ঘ্যে কাজ করতে যাচ্ছি।’

উল্লেখ্য, ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা রেসির। এরপর একে একে বেশকিছু ছবিতে অভিনয় করার পর পান আকাশচুম্বী জনপ্রিয়তা। রেসি অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি ছবি হচ্ছে- 'শূন্য', ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’,'মায়ের চোখ',রিক্সাওয়ালার ছেলে','সাহেব নামে গোলাম','আমার জান আমার প্রাণ','নিয়তি','চেহারা','মন দিয়েছি তোমাকে'। এ পর্যন্ত ৪০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত বেশির ভাগ ছবিই পেয়েছে দর্শকপ্রিয়তা।

আইএন/এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com