এতিমদের নিয়ে বাপ্পি ভক্তদের ইফতার আয়োজন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২৭ মে ২০১৮

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। শনিবার ভক্ত ও এতিমদের সঙ্গে ইফতার করেছেন তিনি। ইফতারের আয়োজন করে নায়ক বাপ্পী চৌধুরীর ফ্যানক্লাব গ্রুপ। গত চার বছর ধরে প্রতি রমজানে তার ভক্তরা এই ইফতার আয়োজন করে আসছে বলে জানান নায়ক বাপ্পী চৌধুরী। সারাদেশ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকার বাপ্পির ভক্তরা নিজের উদ্যোগে এই আয়োজন করে থাকে।

হাতিরঝিলের পার্শ্ববর্তী এলাকায় একটি এতিম খানার পাশেই ইফতারের আয়োজন করা হয়। এতে দেশের বিভিন্নপ্রান্ত থেকে আসা এই নায়কের ভক্তদের পাশাপাশি এতিখানার এতিমরাও উপস্থিত ছিলেন। জানান, ফেনীতে তার নামে এটি শিক্ষালয় করেছে তার ভক্তরা।

এ সময় ভক্তদের উদ্দেশ্য করে বাপ্পি বলেন, ‘আমাকে ভালোবেসে এমন আয়োজন করেছেন সেই জন্য তাদের প্রতি আমার অকৃত্রিম ভালোবাসা। আমি আশা করবো তারা যেন দেশব্যাপী ভালো ভালো কাজ নিয়ে এগিয়ে যাবে। তারা যেনো নিয়মিত সমাজের উন্নয়নে ভালো ভালো কাজ করে। তাদের সকল আয়োজনে আমি তাদের পাশে থাকবো।’

টিম বাপ্পী ফেসবুক গ্রুপ পেজ অ্যাডমিন এইচকে মিজান জানান, সারা বাংলাদেশে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সকল গ্রুপ পেজে সদস্য সংখ্যা প্রায় ১ কোটি অতিক্রম করেছে। এছাড়াও চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর ফেসবুক ‘টিম অব বাপ্পি’ গ্রুপ পেজটির সদস্য ইতিমধ্যে দুই লাখ অতিক্রম করেছে।

বর্তমানে বাপ্পী দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে কাজ করছেন। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন অপু বিশ্বাস।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com