পার্টি গানে নাচলেন শাকিব-পায়েল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ০৯ জুলাই ২০১৮

এফডিসিতে চলছে শাকিব খান অভিনীত ও ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং। ছবিটিতে শাকিব খানের বিপরীতে থাকছেন শবনম বুবলী ও কলকাতার পায়েল মুখার্জি। এই লটের শুটিংয়ে অংশ নিতে গত ৩ জুলাই রাতে ঢাকায় এসেছেন পায়েল। গত শনিবার এফডিসির ৩নং ফ্লোরে ছবির একটি পার্টি গানে অংশ নেন শাকিব খান ও পায়েল মুখার্জি।

পায়েল এর আগেও কক্সবাজারে শাকিবের সাথে ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন। পায়েল মুখার্জি বলেন, ‘শাকিবের সঙ্গে বার গার্ল হিসেবে একটি পার্টি গানে অংশ নিয়েছি। এছাড়াও সিক্যুয়েন্সের দৃশ্যায়নও করেছি। এই ছবিতে শাকিবের সঙ্গে রোমান্সও রয়েছে আমার। তার পাশাপাশি একটা বড় জার্নি রয়েছে। বেশ ভালো একটা প্রজেক্টে কাজ করেছি।’

পায়েল জানান, আগামীকালই (১০ জুলাই) কলকাতায় ফিরে যাবেন তিনি। বাকি অংশের শুটিং শেষ করতে কিছুদিন পর আবার ঢাকায় আসবেন তিনি ।

বর্তমানে শাকিব খানের হাতে আছে বেশ কয়েকটি ছবি। একের পর এক সিনেমার শুটিং করে চলেছেন তিনি। অন্যদিকে জানা যায়, পায়েল শিগগিরই বাংলাদেশে ‘বয়ফ্রেন্ড’ ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা তাসকিন। এই পর্যন্ত কলকাতায় পাঁচটি ছবিতে কাজ করেছেন পায়েল মুখার্জি।

আইএন/এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]