ইন্দোনেশিয়ায় মম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ০৯ জুলাই ২০১৮

আজ নাটকের শুটিং তো কাল চলচ্চিত্রের শুটিং। সমান তালেই নাটক ও সিনেমার অভিনয় নিয়ে ব্যাস্ত সময় পার করছেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। সম্প্রতি রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমার শুটিং করেছেন মম। সিনেমার শুটিং শেষ করেই উড়াল দিয়েছেন ইন্দোনেশিয়া। না, সিনেমায় না সেখানে কয়েকটি নাটকের শুটিং করছেন এই অভিনেত্রী।

গত ৭ জুলাই রাতের ফ্লাইটে ইন্দোনেশিয়ার বালিতে পৌঁছান মম। সেখানে বি ইউ শুভ এবং সাখাওয়াত মানিকের পরিচালনায় কয়েকটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি। নাটগুলোতে মমর বিপরীতে থাকবেন জিয়াউল ফারুক অপূর্ব ও এস এন জনি।

ইন্দোনেশিয়া যাওয়ার আগে গেল ৬ ও ৭ জুলাই সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় মম ‘সাদা ফুল’ নাটকের কাজ শেষ করেছেন। চলতি মাসে নজরুল ইসলাম রাজু, সকাল আহমেদ, হিমেল আশরাফ, ইমরাউল রাফাতের নির্দেশনায় কোরবানির ঈদের নাটকের কাজ শুরু করবেন বলেও জানান মম। এদিকে আগামী সেপ্টেম্বরে ‘বালিঘর’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেওয়ার কথা আছে তার।

গেল ঈদে শিহাব শাহীন পরিচালিত ‘শেষ পর্যন্ত’ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এই নাটকের তার বিপরীতে ছিলেন জিয়াউল ফারুক অপূূর্ব। প্রেমের গল্পের অন্যরকম এক উপস্থাপনা ছিল ‘শেষ পর্যন্ত’ নাটকে।

আইএন/এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]