শুরু হলো অনন্ত জলিলের নতুন ছবির চিত্রনাট্যের কাজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৪ জুলাই ২০১৮

অনেকদিন সিনেমাতে নেই। ব্যবসায়, ধর্মীয় কাজ ও সামাজিক কার্যক্রমে মনযোগী ছিলেন। খুশির খবর হলো আবারও ফিরছেন চলচ্চিত্রে। শুরু করেছেন মহা আয়োজনে প্রস্তুতি। বলছি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক অনন্ত জলিলের কথা।

সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন, ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় একটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। সেই ছবির নাম ‘দিন-দ্যা ডে’। পাত্র-পাত্রী এখনো নির্বাচিত না হলেও চিত্রনাট্য তৈরির কাজ শুরু করেছেন অনন্ত। আজ শনিবার (১৪ জুলাই) নিজেই ফেসবুকে এক স্ট্যাটাসে এই তথ্য জানিয়েছেন তিনি।

অনন্ত লিখেছেন, ‘আমি ইরান সফর করে আমার পরবর্তী চলচিত্র ‘দিন-দ্যা ডে’র যৌথ প্রযোজক, শুটিংয়ের স্থান, অভিনয় শিল্পী থেকে অন্যান্য দিকগুলোর প্রাথমিক প্রস্তুতি ও আলোচনা সম্পন্ন করেছি। এরইমধ্যে ইরানের অন্যতম খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান ফারাবি সিনেমা ফাউন্ডেশনের সাথে প্রাথমিক আলোচনা সফলভাবে সম্পন্ন করেছি।’

তিনি আরও লেখেন, ‘আজকে (শনিবার) বাংলাদেশের বহু সফল চলচ্চিত্রের রচয়িতা ছটকু আহমেদ ভাইকে নিয়ে ‘দিন-দ্যা ডে’র স্ক্রিপ লেখার কাজ শুরু করেছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যেন স্ক্রিপটি সুন্দর ও সফলভাবে লেখা শেষ করতে পারি এবং সুন্দর একটি চলচ্চিত্র উপহার দিতে পারি।’

জানা গেছে, এই ছবিটির পুরো শুটিং ইরানে করতে চান অনন্ত জলিল। মূলত সিরিয়ায় মুসলিমদের উপর চলা বর্বরতাই হচ্ছে এই ছবির মূল বিষয়। যার জন্য ইরানে শুটিং করতে চান অনন্ত।

ছবিটিতে অভিনয় করবেন অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। ছবির গল্প ভাবনায় আছেন অনন্ত নিজে। আগামি নভেম্বর মাস থেকে এ ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :