প্রকাশ হলো অনুপমের গাওয়া ‘দেবী’র গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশের সিনেমার জন্য আবারও গান গেয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী অনুপম রায়। এর আগে ‘চোরাবালি’ চলচ্চিত্রের জন্য গান করেছিলেন তিনি। এবার চঞ্চল চৌধুরী-জয়া আহসানের ‘দেবী’র জন্য গেয়েছেন ‘দু মুঠো বিকেল’ শিরোনামে একটি গান। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি।

‘ক্রমশ এ গল্পে আরও পাতা জুড়ে নিচ্ছি, দু’মুঠো বিকেল যদি চাও ছুড়ে দিচ্ছি, আরও কিছুক্ষণ যোগাযোগ ধরে রাখছি, আঙুলে আঙুল যেন ভুল করে ডাকছি, এ ছেলেমানুষি তুলি দিয়ে আঁকছি।’ এমনই কথার গানটি লিখেছেন, সুর করেছেন অনুপম নিজেই। গানের দৃশ্যে হাজির হয়েছেন জয়া আহসান ও অনিমেষ আইচ।

এই সিনেমায় গান গাওয়া প্রসঙ্গে অনুপম বলেন,‘আমার খুব প্রিয় একজন লেখক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘দেবী’ নির্মিত হয়েছে। খুব স্বাভাবিকভাবেই আমার আগ্রহ রয়েছে এই চলচ্চিত্রের প্রতি। পাশাপাশি এ ছবির প্রযোজক জয়া আহসানও আমার খুব প্রিয় একজন বন্ধু। জয়া যখন আমাকে এই চলচ্চিত্রের জন্য একটি গান করার অনুরোধ জানায়, আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। আমি যে আমার সিদ্ধান্তে ভুল করিনি, তা এই গানের দৃশ্যায়ন এবং ছবির টিজার দেখেই বুঝতে পেরেছি।’’

এই সিনেমায় জয়া অভিনয় করেছেন রানু চরিত্রে ও আনিস চরিত্রে অভিনয় করেছেন অনিমেষ আইচ। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা। সিনেমাটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :