হঠাৎ একসঙ্গে নব্বই দশকের চার নায়ক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৪ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

ছোট পর্দার নব্বই দশক ছিল ভালো লাগার, আবেগের আর বিনোদনময়। সে সময়ে ড্রয়িংরুমের দর্শকদের মাঝে মুগ্ধতা ছড়াতেন একঝাঁক অভিনেতা। তাদের ঘোরে নির্ঘুম রাত কাটত তরুণীদের।

টিভির সেসব দিনের আবেদন হারিয়ে গেছে কালের গর্ভে। অনেকেই নিজেদের আড়ালে নিয়ে গেছেন অভিনয় থেকে। অনেকে পাড়ি জমিয়েছেন বিদেশে। অনেকে খুলেছেন নানা রকম ব্যবসায়-প্রতিষ্ঠান।

তবে নব্বই দশকের ঐতিহ্য এখনো বয়ে বেড়াচ্ছেন অনেক অভিনেতা। বয়স ও সময়কে বুড়ো আঙুল দেখিয়ে এখনো কাজ করছেন প্রভাব নিয়েই। তাদের মধ্যে অন্যতম শহীদুজ্জামান সেলিম, জাহিদ হাসান, তৌকীর আহমেদ ও মাহফুজ আহমেদ।

চারজনই এখনো অভিনয় করে যাচ্ছেন। পরিচালনাতেও সুনাম কুড়িয়েছেন। বিশেষ করে ঢাকাই চলচ্চিত্রে একজন গুরুত্বপূর্ণ নির্মাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তৌকীর আহমেদ।

বিভিন্ন সময়ে এই চার অভিনেতা একে অন্যের সঙ্গে কাজ করেছেন। কখনো একসঙ্গে অভিনয়, কখনো একজন নির্মাণে আরেকজন অভিনয়ে। তবে চারজনকে কখনোই একসঙ্গে দেখা যায়নি। সম্প্রতি একটি ছবিতে হঠাৎ একসঙ্গেই দেখা দিলেন নব্বই দশকের জনপ্রিয় চার অভিনেতা।

নির্মাতা মোস্তফা কামাল রাজ আজ মঙ্গলবার নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। সেখানেই হাস্যোজ্জ্বল দেখা গেল শহীদুজ্জামান সেলিম, জাহিদ হাসান, তৌকীর আহমেদ ও মাহফুজ আহমেদকে। রাজ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তারা ৪ জন!’

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :