ইমদাদুল হক মিলনের ‘আলতা’ হিমি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

গেলো বছরে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগিতায় আলোচিত মডেলদের মধ্যে একজন জান্নাতুল সুমাইয়া হিমি। বর্তমানে নাটক ও টেলিফিল্মের পাশাপাশি ব্যস্ত রয়েছেন নাচের বিভিন্ন শো নিয়ে। এর ফাঁকে মাঝে মধ্যে দেখা যায় বিজ্ঞাপনেও। ঈদের আগে থেকে বেশিরভাগ ব্যস্ততাটা কাটিয়েছেন শো নিয়েই। যার কারণে ঈদের নাটকে খুব একটা দেখা যায়নি তাকে।

তবে ঈদের পর থেকে ছোট পর্দার কাজে মনযোগ দিয়েছেন। রাজধানীর পুবাইলে একটি শুটিং বাড়িতে আজ মঙ্গলবার নতুন একটি টেলিফিল্মের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। টেলিফিল্মের নাম ‘আলতা’। ইমদাদুল হক মিলনের গল্পে এর নাট্যরূপ দিয়েছেন রেজাউর রহমান এজাজ এবং পরিচালনা করেছেন মাসুদ চৌধুরী। নাটকে নাম ভূমিকায় দেখা যাবে হিমিকে। এ নাটকে হিমির বিপরীতে অভিনয় করেছেন সজল।

গল্পে দেখা যাবে, হামিদ নামের এক ছেলের সাথে প্রথমে আলতার বিয়ে হয়। কিন্তু যৌতুকের কারণে বিয়েটা ভেঙ্গে যায়। আলতার মা নেই, বাবা আবার বিয়ে করে। বাবা, সৎ মা আর বোন নিয়েই তাদের পরিবার। এদিকে দেশের বাইরে থেকে পড়াশুনা শেষ করে দেশে ফিরেন পলাশ।

দেশে এসে কাজল আলতার ফুফুর বাড়িতে উঠেন। আলতাদের বাড়ির পাশের বাড়িটিই আলতার ফুফুর বাড়ি। একটা সময় কাজলের সাথে প্রেম গড়ে উঠে আলতার। এরপর কাহিনী মোড় নেয় অন্যদিকে।

এ টেলিফিল্মে আলতা ও কাজল চরিত্রে অভিনয় করেন হিমি ও সজল। আর হামিদ চরিত্রে দেখা যাবে জয়রাজকে।

হিমি বলেন, ‘এ নাটকে আমার চরিত্রটা গ্রামের একটি মেয়ে যে কিনা খুব স্পষ্টভাষী। যৌতুকের কারণে আমার প্রথম বিয়ে ভেঙ্গে যায় এরপর সজল ভাইয়ের সাথে আমার প্রেম শুরু হয়। নাটকটিতে কিছু কমেডির পাশাপাশি আছে কিছু শিক্ষণীয় বিষয়।’

চলতি মাসেই এ টেলিফিল্মটি বিটিভিতে প্রচার করা হবে।

আইএন/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :