প্রসূন ও একঝাঁক তারকার পাঁচ নাটক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:১১ পিএম, ১৩ নভেম্বর ২০১৮

নতুন নাটকে অভিনয় করলেন লাক্স তারকা প্রসূন আজাদ। এই নাটক রচনা করেছেন মুস্তাফিজুর রহমান নাহিদ। এখানে বেশ চমৎকার একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী প্রসূনকে।

নাট্যকার একসঙ্গে পাঁচটি নাটক লিখেছেন শহর ও গ্রামীণ পটভূমিতে। সেগুলো হলো বউ তালাক সমিতি, চুমা বাবা, দৈহিক ভালোবাসা, ভুল বিচার এবং ভালো ছেলের ভালোবাসা। সম্প্রতি নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে নাটকগুলোর শুটিং সম্পন্ন হয়।

নাটকগুলোর পরিচালনা করেছেন জহিরুল ইসলাম ও নাজমুল হাসান। চিত্রগ্রহণে ছিলেন এআর খোকন। ভিন্নধারায় এই নাটকগুলোতে অহনা ছাড়া আরও অভিনয় করেছেন জয়রাজ, প্রসূন সাব্বির, তানিয়া রিতু, মম, পায়েল, মিলন, তুহিন, রাহুল রাজু, মুস্তাফিজুর রহমান নাহিদসহ আরও অনেকে।

এ প্রসঙ্গে নাট্যকার মুস্তাফিজুর রহমান নাহিদ বলেন, নাটকগুলোর বিষয়বস্তু আলাদা। প্রতিটি নাটকেই ভিন্ন ভিন্ন বার্তা রয়েছে। কারণ, দর্শক প্রতিটি নাটক থেকেই কোনো মেসেজ চান। তাই নাটক লেখার সময় এই বিষয়টি মাথায় থাকে।

এবারের নাটকগুলোর থিম সম্পূর্ণ আলাদা। চেষ্টা করেছি গতানুগতিক ধারার বাইরে যাওয়ার। এর প্রতিটি চরিত্রেরই গুরুত্ব দেয়ার চেষ্টা করেছি।

'পরিচালক ও শিল্পীরা তাদের কাজের জাযগায় ত্রুটি রাখেননি। আমার নাটকে সাধারণত গ্রামকে বেশি গুরুত্ব দেয়া হয়। এবার গ্রামের পাশাপাশি শহরকেও সমান গুরুত্ব দেয়া হয়েছে। আশা করি, নাটকগুলো দর্শকদের ভালো লাগবে', বলেন তিনি।

এসএইচ/জেডএ/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :