আ.লীগের নির্বাচনী প্রচারণায় নামবেন যেসব নায়ক-নায়িকা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ১৩ নভেম্বর ২০১৮

আওয়ামী লীগের জন্য ভোট চাইতে মাঠে নামছেন সিনেমা ও নাটকের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনী প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এক সভায় এই সিদ্ধান্ত হয়েছে।

বিষয়টি জানান আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, আওয়ামী লীগের প্রচারণার সঙ্গে যুক্ত হয়ে দলের জন্য ভোট চাইবেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, অভিনেতা জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌ ও শমী কায়সারসহ অনেকে। তারা আগামী সপ্তাহ থেকে দলটির নির্বাচনী প্রচারণায় নামবেন।। এটা আজকে আমাদের বৈঠকের সিন্ধান্ত।

সভায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীকে আমরা প্রচণ্ড ভালোবাসি। তিনি আমাদের যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছেন, এই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয়, উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না।

চিত্রনায়ক রিয়াজ বলেন, দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে ক্ষমতায় দেখতে চাই, আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ, এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না এদেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।

nayok

অভিনেতা জাহিদ হাসান বলেন, আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি, এই নৌকা মার্কার কারণেই। আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এর গন্তব্য যেন আরও ভালো জায়গায় চলে যায়। আমরা নৌকার সঙ্গে আছি এবং ইনশাল্লাহ থাকবো।

এ ছাড়া চিত্রনায়ক শাকিল খান, শমী কায়সার, সাদিয়া ইসলাম মৌসহ প্রত্যেকেই আওয়ামী লীগের জন্য নৌকায় ভোট চেয়ে সভায় বক্তব্য দেন।

আওয়ামী লীগের নির্বাচনী প্রচার ও প্রকাশনা উপ-কমিটির আহ্বায়ক হাছান মাহমুদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান, দলটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কণ্টশিল্পী মমতাজ বেগম এমপি প্রমুখ।

এইউএ/জেডএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :