তিন টিভিতে মুক্তি পাচ্ছে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ১২ ডিসেম্বর ২০১৮

আসছে বিজয় দিবস উপলক্ষে টেলিভিশনে মুক্তি পেতে যাচ্ছে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ওপর নির্মিত ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে একসঙ্গে দেশের তিনটি বেসরকারি টিভি চ্যানেলে।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ জানিয়েছেন, আগামী ১৫ ডিসেম্বর দুপুর ৩টায় চ্যানেল আই, মাছরাঙা ও গাজী টিভিতে প্রচার হবে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ ছবিটি। আজ বুধবার (১২ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের প্রচার সভা শেষে তিনি এই কথা জানান।

ছবিটি নির্মাণ করেছেন রেজাউর রহমান খান পিপলু। সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) ও অ্যাপেলবক্স ফিল্মস-এর যৌথ প্রযোজনায় এই ছবিটির চিত্রগ্রহণ করেছেন সাদিক আহমেদ।

৭০ মিনিটের এই ডকুফিল্মে পান্নালালের গাওয়া ‘আমার সাধ না মিটিলো’ গানটি ব্যবহার করা হয়েছে। এখানে মূল দুটি চরিত্রে হাজির হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা।

প্রধানমন্ত্রীর একান্তই ব্যক্তি জীবনের গল্পের এই ছবিটি গত ১৬ নভেম্বর ঢাকা ও চট্টগ্রামের চারটি সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছিল। এবার ছবিটি দেখা যাবে টেলিভিশনে।

আরএএইচ/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]