ভক্তদের জন্য ইমরানের নতুন উপহার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১২ ডিসেম্বর ২০১৮

সংগীতশিল্পী ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। বরাবরই চমক নিয়ে হাজির হন ভক্তদের জন্য। এবার তিনি নিয়ে আসছেন দেশের গান।

‘রক্ত দিয়ে লেখা বাংলাদেশ / স্বপ্ন দিয়ে গড়া বাংলাদেশ / তুমি আমার প্রিয় বাংলাদেশ’- এমন কথায় সাজানো গানের শিরোনাম ‘বাংলাদেশ’। এই গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর-সংগীতও করেছেন ইমরান। এটি প্রকাশ হবে ভিডিওতে।

রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে চলছে গানের চিত্রায়ন। গানের ভিডিওতে ইমরানের সঙ্গে দেখা যাবে কোমলমতি শিশুদেরকেও। ভিডিওটি নির্মাণ করছেন সৈকত রেজা।

দেশের গান করা প্রসঙ্গে ইমরান বলেন, ‘এর আগে বিভিন্ন প্রজেক্টে যৌথ উদ্যোগে দেশের জন্য গান করেছি। বিজয় দিবস কিংবা স্বাধীনতা দিবসেও যৌথ উদ্যোগে গান করেছি। এছাড়াও ক্রিকেট নিয়ে করা হয়েছে।

কিন্তু নিজের মত করে ব্যক্তি উদ্যোগে এই প্রথম দেশের গান করলাম। বিজয় দিবস উপলক্ষে গানটি প্রকাশ করতে চাই।’

তিনি আরও বলেন, ‘দেশের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধার জায়গা থেকে ভক্তদের জন্য এই গানটা আমার উপহার। যেহেতু এখন বিজয়ের মাস তাই এই গানটা করার এখনই উত্তম সময় বলে মনে করেছি।’

তিনি জানান, আগামী ১৫ ডিসেম্বর বিকাল ৫ টায় ইমরানের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

এদিকে, গান আর ফান-এই স্লোগান নিয়ে শুরু হওয়া এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই ‘গানের রাজা’ রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন ইমরান। এছাড়াও কিছুদিন আগে নিজের বোন রোখসানা নীলার সঙ্গে ‘হার কেন মেনে নিব’ শিরোনামের একটি গান প্রকাশ করেন তিনি। সেটি বেশ আলোচনায় এসেছে।

আরএএইচ/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]