নানা চমক নিয়ে রাতে পরিবর্তন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৬ পিএম, ২১ জুলাই ২০১৯

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তনের ৩৬তম পর্ব প্রচার হবে আজ রোববার রাত ১০ টার ইংরেজি সংবাদের পর। এবারের পরিবর্তন সাজানো হয়েছে মোট ১৯টি পরিবেশনা দিয়ে।

জানা গেছে, পরিবর্তনের এবারের পর্বে থাকছে ৩টি নতুন গান। দুটি গান পরিবর্তনের জন্যই তৈরি করা হয়েছে। সুজন আরিফ এর সুর ও সংগীত পরিচালনায়একটি গান গাইবেন প্রিয়াংকা বিশ্বাস। জাহিদ বাশার পংকজ এর সুর ও সংগীতে একটি গান গাইবেন জনপ্রিয় সংগীতশিল্পী এফ এ সুমন এবং এই প্রজন্মের সম্ভাবনাময়ী সংগীতশিল্পী বন্যা তালুকদার। অটম নাল মুন এর কথা সুর ও সংগীতে আরো একটি গান গাইবেন সংগীতশিল্পী আয়শা মৌসুমী।

সিঁথি সাহার গাওয়া রোমান্টিক একটি গানের সাথে সোহাগ ড্যান্স ট্রুপের সহশিল্পীদের নিয়ে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করবেন জনপ্রিয় নৃত্যশিল্পী সিনথিয়া রহমান। মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে রয়েছে দর্শক প্রতিযোগিতা পর্ব। এবারের প্রতিযোগিতার বিষয় সদ্য শেষ হয়ে যাওয়া বিশ্বকাপ ক্রিকেট।

হজমআলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটাখাঁচকাটা, উল্টো চলা, হিট করছে, মমিন-হাতেম, দুই মহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন, বিয়াই-বিয়াইন প্রভৃতি নিয়মিত পর্বে রয়েছে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশ।

নাট্যাংশগুলোতেফলমূলে বিষাক্ত ঔষধ মিশানো, ক্রিকেট জ্বর, ভুইভোঁড় নাট্য নির্মাতা, ইতিবাচক বিষয় নিয়ে নেতিবাচক মন্তব্য, কুরবানীর পশু মোটাতাজাকরণ, নাটকে কান্নার আধিপত্য, দুর্নীতি দমন কমিশনের কেউ কেউ দুর্নীতিতে জড়ানো, পরনিন্দা পরচর্চা, ঘুষ দুর্নীতি ও বিদেশী অপসংস্কৃতি চর্চাপ্রাধান্য পেয়েছে।

নাট্যংশগুলোতে অভিনয় করেছেন-দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, কাজী উজ্জ্বল, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, লিটন খন্দকার, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, মঞ্চ মনির, মেঘা,জান্নাত রুপুপ্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ।

সাহরিয়ার মোহাম্মদ হাসান-এর প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :