অজানা কথা জানাতে মুখ খুলবেন অনন্ত-বর্ষা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ০৪ আগস্ট ২০১৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। অনেক দিন পর তারা সিনেমায় ফিরছেন ‘দ্বীন- দ্য ডে’ সিনেমা দিয়ে। ছবিটি নির্মিত হচ্ছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়।

এরই মধ্যে ছবিটি নিয়ে ঢাকাই সিনেমাপ্রেমীদের মধ্যে দারুণ আগ্রহ ও উত্তেজনা জন্ম নিয়েছে। ছবিতে অনন্ত’র লুক সাড়া ফেলেছে। বর্ষাকেও দেখা গেছে মোহনীয় রূপে। ছবিটি চলতি বছরই মুক্তির লক্ষ্যে নির্মিত হবে।

তবে তার আগেই চমক নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছে অনন্ত-বর্ষা জুটি। আসছে ঈদে একটি বিশেষ অনুষ্ঠানে একই সাথে অতিথি এবং উপস্থাপক হিসেবে হাজির হবেন তারা।

অনুষ্ঠানের প্রথম ধাপে উপস্থাপনার দায়িত্ব নেবেন চিত্রনায়িকা বর্ষা। সেখানে তার অতিথি হিসেবে কথা বলেন অনন্ত জলিল। যেখানে তিনি জানাবেন ছোটবেলার ঈদের স্মৃতি, প্রেম-ভালোবাসা, জীবনে পাওয়া না পাওয়া নিয়ে। পাশাপাশি কথা বলবেন আপকামিং সিনেমা ‘দ্বীন- দ্য ডে’ নিয়ে।

এর পরের ধাপে অনন্ত জলিল উপস্থাপক হিসেবে অতিথি বর্ষার সঙ্গে আলাপচারিতায় মেতে উঠবেন।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানটি ঈদুল আজহার প্রথম দিন রাত ৮টায় যমুনা টিভিতে ‘ঈদ স্পেশাল শোবিজ টুনাইট’র অংশ হিসেবে প্রচার হবে। এখানে প্রেম, সিনেমা, ব্যক্তিগত জীবন আর পরিবারসহ নানা বিষয়ে কথা বলবেন শোবিজের জনপ্রিয় এই দুই তারকা।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]