বোনকে নিয়ে ৩০ লাখ টাকার রঙ ছড়ালেন নিপুণ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়কা নিপুণ। অনেকদিন হয় নতুন সিনেমায় দেখা যায়নি তাকে। তবে ছোট পর্দায় দেখা মেলে কালেভদ্রে। শোবিজের বাইরে তিনি ব্যস্ত নিজের ব্যবসা নিয়ে। তার ফাঁকে এবার তিনি হাজির হচ্ছেন বিশাল এক ধামাকা নিয়ে।

৩০ লাখ টাকারও বেশি বাজেটের একটি ভিডিওতে মডেল হিসেবে দেখা দিলেন তিনি। ‘রঙ’ নামের এই গানটি গেয়েছেন নিপুণেরই বড় বোন নারগিস পলিন আক্তার। তাকেও দেখা যাচ্ছে ভিডিওতে।

বৃহস্পতিবার দুপুরে প্রকাশিত হলো ভিডিওটি। চিত্রনায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও ‘রঙ’র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছেন রাজধানীর একটি অভিজাত হোটেলে। বৃহস্পতিবার দুপুরে এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

অনুষ্ঠানে ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ‘একজন মুক্তিযোদ্ধার দুই যোগ্য সন্তান নিপুণ ও পলিন। দুই বোনের এই অসাধারণ আয়োজনে আসতে পেরে আমার ভালো লাগছে। পলিন পেশায় চিকিৎসক, থাকেন প্রবাসে। তবুও তিনি যে বাংলা গান হৃদয়ে ধারণ করেন, তারই প্রমাণ এই গান। দুই বোনের এই গানটির সফলতা কামনা করছি।’

Nipun-2

তিনি বলেন, ‘আমাদের সংগীতে, অভিনয় জগতে অনেক মেধাসম্পন্ন মানুষ রয়েছেন। তাদের প্রতিভাকে সবার সামনে তুলে আনার জন্য যারা সহযোগিতা করছেন, শিল্পীদের সত্যিকারের শিল্পী করে গড়ে তোলার জন্য যারা নিয়মিত কাজ করছেন- তাদেরও আমি অভিনন্দন জানাই।’

নিপুণ বলেন, ‘গত কয়েক বছরে অন্তত এক হাজারবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। করিনি। কারণ, পছন্দ হয়নি নানা কারণে। এবার হলাম। কারণ, কাজটি এবার আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে। আর সেই কারণটি হলো গানটির শিল্পী আমার আপন বোন পলিন। লন্ডনপ্রবাসী পলিন পেশায় চিকিৎসক।’

গানটির ভিডিও নির্মাণের দায়িত্ব পালন করছেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার পবন শেঠি ও বব। এ মিজানের কথায় পার্টি মুডের এই গানটির সংগীতায়োজন করেছেন গানের প্রিয়মুখ শওকত আলী ইমন। গানটির ভিডিও নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৩০ লাখ টাকা!

‘রং’ এর প্রকাশনা অনুষ্ঠানে গানটির কণ্ঠশিল্পী পলিন, মডেল নিপুণ, গীতিকার এ মিজান, সুরকার শওকত আলী ইমন, সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রজগতের জনপ্রিয় মুখ রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস, ইমন, সাইমন প্রমুখ। প্রত্যেকেই নিপুণ ও পলিনের ‘রঙ’ গানটির জন্য শুভকামনা জানিয়েছেন।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]