বাজারে এসেছে সিডি চয়েজের ১১ অ্যালবাম


প্রকাশিত: ০৭:১২ এএম, ২০ অক্টোবর ২০১৫

শারদীয় দুর্গা পূজাকে উপলক্ষ করে বাজারে নতুন ১১টি অ্যালবাম বাজারে এনেছে দেশের স্বনামধন্য অডিও/ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েজ। গেল  রবিবার রাজধানীর বেইলী রোডের ক্যাফে থার্টি থ্রীতে অ্যালবামগুলোর মোড়ক উম্মোচন করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কন্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতিকার, সুরকার শহীদুল্লাহ ফরাজী এবং সিডি চয়েজের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল ও সিইও আশিকুল ইসলাম আশিক। বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল প্রমুখ।

এ অনুষ্ঠানে প্রকাশিত ১১টি অ্যালবাম হলো- সুবীর নন্দীর ‘সুরঞ্জনা’, তৌসিফ ফিচারিং ‘ভালোবাসার বায়না’, আরজে রাজুর ‘সুহাসিনী ২’, মিক্স এলবাম ‘সাত জনম’, ইলিয়াসের সুরে ‘অনেক কথা আছে’, রেজোয়ান ফিচারিং ‘বুকের পাখি’, মিক্সড এলবাম ‘পুরুষ নির্যাতন’, লুইপার একক ‘ছায়াবাজি’, আশিক বন্ধুর ‘তোকে ছুই’, রাজিব হোসেন এর ‘অহেতুক’ ও আকাশ মাহমুদের একক এলবাম ‘মনের পাড়ায় পাড়ায়’।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট অ্যালবামগুলোর কন্ঠশিল্পী, সুরকার, গীতিকার ও সংগীত পরিচালক এবং মিউজিক ভিডিও পরিচালকরা।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]