বলিউডের জন্য তৈরি মিঠুন চক্রবর্তীর মেয়ে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৩ মে ২০২০

বলিউডে মিঠুন চক্রবর্তীয় আসনটা বেশ উপরেই। আশির দশকে বলিউড মাতিয়েছেন তিনি। পাশাপাশি কলকাতার বাংলা সিনেমাতেও প্রিয় নায়ক তিনি। দুই ইন্ডাস্ট্রিই তাকে মনে রাখবে তার কাজের জন্য। তার ছেলে মহাক্ষয় চক্রবর্তীও হেঁটেছেন বাবার পথ ধরেই।

এবার শোনা যাচ্ছে বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানি চক্রবর্তী।শোনা যাচ্ছে বলিউডের ইন্ডাস্ট্রিতে পা রাখার জন্য একেবারেই তৈরি তিনি। দিশানি নিজেকে কীভাবে প্রস্তুত করে চলেছেন সেটা তার ইনস্টগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়।

নিউইয়র্কের ফিল্ম একাডেমি থেকে স্নাতক শেষ করেছেন দিশানি। অভিনয়ের প্রতি বেশ আগ্রহও রয়েছে তার। এছাড়া নিজের দারুণ সব ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

৬৭ বছর বয়সী অভিনেতা মিঠুন অনেক দিন থেকেই অভিনয় থেকে দূরে সরে আছেন। মাস খানের আগে মাকে হারিয়েছেন তিনি। সব মিলিয়ে তার উপর দিয়ে বয়ে যাচ্ছে অনেক ঝড়।

অন্যান্য বাবার মত তারও ইচ্ছে ছেলে মেয়েরা প্রতিষ্ঠিত হোক নিজের যোগ্যতায়। ছেলে অভিনয়ে এসে এখনও তেমন সুবিধা করে উঠতে পারেনি। এখন মেয়ের পালা। দেখা যাক দিশানির বলিউড যাত্রা কেমন হয়!

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]