অবশেষে অনন্ত জলিল-হিরো আলমকে নিয়ে হাজির বর্ষা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৭ পিএম, ০৩ জুলাই ২০২০

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। অন্যদিকে কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। সম্প্রতি চিত্রনায়িকা বর্ষা ঘোষণা দিয়েছিলেন এ দুই তারকাকে একসঙ্গে সবার সামনে হাজির করতে যাচ্ছেন তিনি।

অবশেষে আজ শুক্রবার সকালে অনন্ত জলিলের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ‘মানুষ মানুষের জন্য’ শিরোনামের অনুষ্ঠানটি। এখানে উপস্থাপকের  আসনে বসেছেন বর্ষা। আর তার মুখোমুখি হয়েছেন অনন্ত জলিল ও হিরো আলম। 

এরই মধ্যে সবাই জেনে গেছেন অনন্ত জলিল প্রযোজিত নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। কীভাবে এই ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন তিনি? সেই গল্প শুনিয়েছেন আলম। অনন্ত জলিলও অনেক বিষয় নিয়ে কথা বলেছেন এখানে।

বর্ষা বলেন, ‘এই অনুষ্ঠানের অতিথি হয়েছেন আপনাদের ভালো লাগার দু’টি মানুষ অনন্ত জলিল ও হিরো আলম। আপনাদের তাদের কাছে অনেকগুলো প্রশ্ন করেছিলেন। আমি আপনাদের প্রশ্নগুলোর উত্তর জানার চেষ্টা করেছি।’

পৌনে এক ঘন্টার এই অনুষ্ঠানটিতে উঠে এসেছে অনন্তর নতুন সিনেমা নিয়ে নানা পরিকল্পনার কথা। হিরো আলমও শুনিয়েছেন তার পথ চলার গল্প।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]