নায়ক ফারুক দেশে ফিরছেন বৃহস্পতিবার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ২৮ অক্টোবর ২০২০

ঢাকাই সিনেমার মিয়া ভাইখ্যাত কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ফারুক গুরুতর অসুস্থ ছিলেন কয়েক মাস ধরে।

অবশেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয় গত ১৩ সেপ্টেম্বর। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি।

কিছু টেস্টের পর তার রক্তে টিবি ধরা পড়েছে। সে অনুযায়ী চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ রয়েছেন এই অভিনেতা। প্রয়োজনীয় কিছু স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসক তাকে দেশে ফেরার অনুমতি দিয়েছেন। তাই আগামীকাল বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে ফিরছেন। সিঙ্গাপুর থেকে জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফারুক।

তিনি জানান, আগামীকাল বৃহস্পতিবার সিঙ্গাপুর থেকে বিকেল ৩টা ৩০ মিনিটে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন।

তিনির সুস্থতার কথা উল্লেখ করে বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে এবং দেশবাসীর দোয়ায় আমি এখন সুস্থ। জ্বর নেই, অন্যান্য সমস্যাগুলোও এখন স্বাভাবিক। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেবো। দেশে ফিরতে মন ব্যাকুল হয়ে আছে।

অনেকে আমার খোঁজ-খবর নিয়েছেন, ভালোবাসা জানিয়েছেন এবং দোয়া করেছেন। সবার কাছে আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। সবসময় আমি আপনাদের ভালোবাসা ও দোয়া চাই।’

গত ১৮ আগস্ট তীব্র জ্বর নিয়ে প্রথমে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন ফারুক। এরপর আরও কয়েক দফায় হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কিন্তু তার শারীরিক সমস্যাটি ধরা পড়ছিলো না। অবশেষে চিকিৎসকদের পরামর্শে তিনি সিঙ্গাপুর যান। তার সঙ্গে ছিলেন সহধর্মীনি ফারহানা ফারুক।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]